Views: 106

ঢাকা বিভাগীয় সংবাদ

ভাবিকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


জুমবাংলা ডেস্ক : ভাবিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নরসিংদীর রায়পুরা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিপু মিয়াকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দিপু মিয়াকে আসামি করে রায়পুরা থানায় মামলা দায়ের করেন। পরে রাতে রায়পুরা পৌর এলাকার রামনগরহাটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


শুক্রবার বিকালে নরসিংদী জুটিশিয়াল ম্যাজিস্ট্রিট অনামিকা চৌধুরীর আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

মামলা সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা দিপু মিয়া রায়পুরা পৌর এলাকার রামনগরহাটির বাসিন্দা মো. শহীদ মিয়ার ছেলে। ভুক্তভোগী গৃহবধূ তার চাচাত ভাইয়ের স্ত্রী। স্বামী মালদ্বীপ থাকার সুযোগে দিপু প্রায়ই গৃহবধূকে কুপ্রস্তাব দিত। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সভ্রমহানির হুমকি দিয়ে আসছিল। গতকাল বৃহস্পতিবার ওই গৃহবধূর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এলে দিপু পালিয়ে যায়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হওয়ার পরই অভিযুক্ত দিপুকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। আজ সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাপাহারে করোনা সুরক্ষায় স্থানীয়দের মাঝে মাস্ক বিতরণ

mdhmajor

বঙ্গোপসাগরে ২২ দিন ভাসমান থাকার পর ১৮ জেলেকে উদ্ধার করল নৌবাহিনী

mdhmajor

স্ত্রীকে ঘরে ‘আটকে রেখে’ কলেজশিক্ষকের আত্মহত্যা

Shamim Reza

মুন্সীগঞ্জে স্বেচ্ছাশ্রমে নির্মিত সেতুতে এলাকাবাসীর স্বস্তি

azad

চিরকুট লিখে চুরি হচ্ছে মিটার

rony

সপ্তাহের মাঝামাঝি সারাদেশে বাড়তে পারে শীত

azad