খেলাধুলা

ভারতকে লজ্জায় ফেলে ৮ উইকেটে হারালো ওয়েস্ট ইন্ডিজ

তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে সমতায় ফিরলো ওয়েস্ট ইন্ডিজ। যে কারণে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শেষ ম্যাচ কার্যত ফাইনালের রূপ নিল। ১৮.৩ ওভারে দীপক চাহারকে বাউন্ডারি হাঁকিয়ে জয় তুলে নিল ওয়েস্ট ইন্ডিজ।


লেন্ডল সিমন্স ৬৭ ও নিইকোলাস পুরান ৩৮ রানে অপরাজিত থাকলেন। আট উইকেটে জিতে সিরিজ সমতায় ফিরলো ক্যারিবিয়ানরা। ব্যাট হাতে সাফল্য না পেলেও একটা ক্যাচেই দ্বিতীয় টি-২০তে বাজিমাত করে দিলেন বিরাট কোহলি। রবীন্দ্র জাডেজার বলে ২৩ রান করে আ’উ’ট হলেন শিমরন হেটমেয়ার। বাউন্ডারিতে চোখ ধাঁ’ধা’নো ক্যাচ ধরলেন বিরাট। ১৫ ওভারে ওয়েস্ট ইন্ডিজ ১২৭-২।

ওয়াশিংটন সুন্দরের বলে এলবিডব্লুর আবেদন জানানোয় ফিল্ড আম্পায়ার আ’উ’ট দেননি। বিরাট কোহলি রিভিউ নিলে তা ন’ষ্ট হয়। নট-আ’উ’ট থাকেন লিউস। ভারতের বোলাররা এখনও সাফল্য তুলে আনতে পারেননি। দুই ওপেনার রীতিমতো বেগ দিচ্ছেন ভারতীয় বোলারদের। শেষ পর্যন্ত উইকেট এলো ভারতের ঘরে ওয়াশিংটন সুন্দরের শেষ ওভারে। ৪০ রান করে আউট হলেন লিউস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

১০ মাস বেতন নেই ভারতীয় ক্রিকেটারদের

Shamim Reza

কোয়ারেন্টাইনে তামিম ইকবাল

Shamim Reza

মাঠে কাশলেই সরাসরি লাল কার্ড!

Shamim Reza

পাকিস্তান ক্রিকেট দলের জন্য বড় দুঃসংবাদ

Shamim Reza

অবশেষে সবুজ সংকেত পেলো আইপিএল, থাকছে যেসব নিয়ম

Shamim Reza

অসুস্থতার বিষয়ে জানতে তামিমকে আরও অপেক্ষা করতে হবে

mdhmajor