ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতীয় অধিনায়কের চোখে ফেভারিট বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আগামীকাল ১৪ নভেম্বর পর্দা উঠতে যাচ্ছে এবারের ইমার্জিং এশিয়া কাপের। সাভারের বিকেএসপির দুই মাঠ ও কক্সবাজার স্টেডিয়ামের দুই মাঠে আগামীকাল থেকে শুরু হবে এবারের ইমার্জিং এশিয়া কাপে। এবারের ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন নাজমুল হাসান শান্ত।

এবারের টুর্নামেন্টে স্বাগতিক দেশ হওয়ায় বাংলাদেশকে ফেবারিট হিসেবে মনে করছেন ভারতের অধিনায়ক রবি শরৎ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাচ্ছে। আমরা সবাই জানি তারা ভালো ক্রিকেট খেলছে। স্বাভাবিকভাবেই টুর্নামেন্টটা আমাদের জন্য বেশ চ্যালেঞ্জিং হবে। একইসাথে আমাদের দলটা তারুণ্যে ভরপুর। আমাদের বোর্ড তরুণ প্রতিভাবান ক্রিকেটারদের তুলে আনার চেষ্টা করছে।’

তিনি আরো বলেন, ‘সবগুলো দলই ভালো, প্রতিটি দলই চ্যালেঞ্জিং। এখনই কোন দলকে ফেবারিট বলতে পারছি না, তবে নিজেদের কন্ডিশনে খেলা বলে আমি মনে করি বাংলাদেশই এই মুহুর্তে ফেবারিট।’

বাংলাদেশের সঙ্গে গ্রুপ ‘বি’তে আছে ভারত, নেপাল ও হংকং। অন্যদিকে গ্রুপ ‘এ’তে রয়েছে শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান এবং ওমান।

বাংলাদেশ ইমার্জিং দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), নাইম শেখ, ইয়াসির আলী, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভীর ইসলাম, মাহমুদ হাসান, মেহেদী হাসান রানা, সুমন খান, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আবু হায়দার রনি, মাহাদি হাসান।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ