ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতীয় ওপেনারকে প্রথমেই ভয় ধরিয়ে দেন সাকিব

ভারতীয় ওপেনারের দিকে অগ্নিমূর্তিতে সাকিব। ছবি : ভিডিও থেকে নেওয়া
স্পোর্টস ডেস্ক : যুব বিশ্বকাপের ফাইনাল, প্রতিপক্ষ ভারত। এমন বড় মঞ্চে ভারতকে পেয়ে যেন জ্বলে উঠেছেন টাইগার যুবারা। পচেফস্ট্রুমে বাংলাদেশ সময় আজ রোববার দুপুর দুইটায় শুরু হওয়া এই ম্যাচে ইনিংসের দ্বিতীয় ওভারেই অগ্নিমূর্তি ধারণ করে ভারতীয় ওপেনারকে ভয় ধরিয়ে দেন তানজীম হাসান সাকিব।

টস জিতে ফিল্ডিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক আকবর আলী। দিনের শুরুতে আর্দ্রতার বাড়তি সুবিধা নিতেই এই সিদ্ধান্ত। তার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে দুর্দান্ত সূচনাও এনে দেন পেসাররা। প্রথম সাত ওভারে মাত্র ৯ রান দিয়ে নিয়েছেন এক উইকেট।

ঘটনা ইনিংসের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে। বোলিং প্রান্তে সাকিব, ব্যাটিং প্রান্তে সাক্সেনা। ব্যাট সোজাসুজি চালানোয় বোলার সাকিবের হাতেই জমা পড়ে। সাকিব বল নিয়েই আগ্রাসীভাবে স্টাম্প লক্ষ্য করে থ্রো করেন, সাক্সেনা সরে না গেলে তার মাথায় লাগতো। এরপরই শুরু হয় বাদানুবাদ। শেষ পর্যন্ত আম্পায়ারকে হস্তক্ষেপ করতে হয়।

শুরুতেই ভয় পেয়ে যাওয়া অভিষেক দুই রানের বেশি করতে পারেননি। অভিষেক দাসের বলে মাহমুদুল হাসান জয়ের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে।

সাকিবের এমন আগ্রাসী মনোভাব শুরুতেই ভারতীয়দের মনোবল ভেঙে দেয়। যার চাপ পড়ে খেলায়ও। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৯ ওভারে ভারতের সংগ্রহ মাত্র ৫৯ রান। ক্রিজে আছেন জয়সওয়াল (৩৫) ও তিলক ভার্মা (১৬)।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ