Views: 1547

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। ভারত সফরে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড। ১২ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হবে পাঁচ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ। যেখানে অক্ষর-অশ্বিনের স্পিনে ধরাশায়ী হয়েছেন ইংলিশরা। বিষয়টি মাথায় রেখে দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

টি-টোয়েন্টি সিরিজের নেতৃত্ব দেওয়া হয়েছে ইংল্যান্ডের নিয়মিত অধিনায়ক এইউন মরগানের কাঁধে। স্কোয়াডে জায়গা হয়নি টেস্ট সিরিজের অধিনায়ক জো রুটের। বাদ পড়েছেন বিগব্যাশে ভালো পারফরম করা ব্যাটসম্যান অ্যালেক্স হেলস। হেলসের মতো বাদ পড়েছেন অলরাউন্ডার জেমস ভিন্সও।

তবে দীর্ঘদিন পর এ সিরিজ দিয়ে দলে ফিরেছেন লিয়াম লিভিংস্টোন। ২০১৭ সালের জুনে শেষবারের মতো ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন তিনি। বিগব্যাশে দুর্দান্ত পারফরম করার ফল পেলেন এই লেগব্রেক বোলার।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই হবে সিরিজের সব টি-টোয়েন্টি। ম্যাচগুলো হবে চলতি মাসের ১২, ১৪, ১৬, ১৮ ও ২০ তারিখে।

একনজরে ইংল্যান্ড স্কোয়াড : এইউন মরগান (অধিনায়ক), মঈন আলি, জফরা আরচার, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, টম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিচি টপলে ও মার্ক উড।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আইপিএলের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির রেকর্ড

Saiful Islam

পাড়িকাল-কোহলি ঝড়ে উড়ে গেল মুস্তাফিজের দল

Shamim Reza

আইপিএল: পাড়িক্কালের দুর্দান্ত সেঞ্চুরিতে রাজস্থানকে হারিয়ে শীর্ষে ব্যাঙ্গালুরু

Mohammad Al Amin

আইপিএলের ইতিহাসে ৬ হাজার রানের রেকর্ড কোহলির

Shamim Reza

ব্যাঙ্গালুরুকে বড় টার্গেট ছুড়ল মোস্তাফিজের রাজস্থান

Saiful Islam

টোকিও অলিম্পিক: ফুটবল ইভেন্টের ড্র অনুষ্ঠিত

Mohammad Al Amin