Views: 19

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতের মানুষের যন্ত্রণা দেখে বুক ভেঙে যাচ্ছে! আবেগি টুইট পিটারসেনের

স্পোর্টস ডেস্ক : করোনার ধাক্কায় শেষমেষ অনির্দিষ্টকালের জন্য চলতি মৌসুমে স্থগিত করা হয়েছে আইপিএল। করোনাক্রান্ত দেশে এই মুহূর্তে রয়েছেন ব্রিটিশ মহাতারকা কেভিন পিটারসেন। ধারাভাষ্যকার হিসেবে আইপিএলের সঙ্গে যুক্ত ছিলেন প্রাক্তন এই ব্যাটসম্যান।

পিটারসেন খুব ভালো করে জানেন, এই মুহূর্তে ঠিক ভারতের চিত্রটা কী! মহামারির গ্রাসে গোটা দেশে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, তার সঙ্গে পাল্লা দিয়ে মৃত্যুর মিছিল। ভালোবাসার দেশকে এভাবে কষ্ট পেতে দেখে ব্যথিত পিটারসেন।

আইপিএল স্থগিত হওয়ার পরেই টুইট বার্তায় এসব কথা বলেন তিনি। বাইশ গজে বহু যুদ্ধ জয়ের নায়ক বলছেন, দুঃসময় কেটে যাবে। ভারত আবার ঘুরে দাঁড়াবে বলে মনে করেন পিটারসেন।
পিটারসেন টুইট বার্তায় লিখেছেন, ভারতকে আমি এতোটা ভালোবাসি, সেই দেশের যন্ত্রণা দেখে আমার বুক ভেঙে যাচ্ছে। তবে ভারতের এই দুঃসময় কেটে যাবে। আরও শক্তিশালী হয়ে সে ফিরে আসবে। এই সঙ্কটেও এই দেশের মহানুভবতা ও উদারতা দেখার মতো।

আইপিএল স্থগিত হওয়া প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআইকে সাক্ষাৎকার দিয়েছেন বোর্ড সচিব জয় শাহ। তিনি পরিস্কার জানিয়েছেন, তারা আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি মানুষের সুরক্ষা নিয়ে কোনও সমঝোতা করতে চাননি বলেই এই সিদ্ধান্ত।

জয় আরও বলেন, বিসিসিআই এবং আইপিএলের গর্ভনিং কাউন্সিল বৈঠক করে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্তে এসেছি যে, পরবর্তী নোটিশ পাওয়া না পর্যন্ত আইপিএল স্থগিতই থাকবে।

Share:



আরও পড়ুন

অবশেষে বাড়ি ফিরলেন স্মিথ-ওয়ার্নাররা

azad

পিএসজির সহজ জয়

azad

আইপিএল খেলে জাতীয় দল থেকে বাদ পড়ছেন ইংল্যান্ডের তারকা

Shamim Reza

শ্রীলংকা সিরিজে অনিশ্চিত পেসার রুবেল হোসেন

mdhmajor

অল্পের জন্য বিশ্ব রেকর্ড গড়তে পারলেন না অস্ট্রেলিয়ার ম্যাককেউন

mdhmajor

বিদায় নিচ্ছেন জিদান

Shamim Reza