Views: 326

জাতীয়

ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু: হানিফ

জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মহান মুক্তিযুদ্ধে তৎকালীন ভারত সরকারের ভূমিকা অপরিসীম। তখন তারা আমাদের ১ কোটি ২০ লাখ শরণার্থীকে আশ্রয় দিয়েছিলো। ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে ও মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাজধানীর শিল্পকলা একাডেমীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ‘ফেন্ডস অব বাংলাদেশ’ আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

‘ফেন্ডস অব বাংলাদেশ’র ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধের গবেষক শামসুল আরেফিন, পংকজ নাথ এমপি, সাবেক এমপি আব্দুল ওয়াদুূদ দারা, সাংবাদিক জয়ন্ত আচার্য, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান, ভারত থেকে আগত নেতৃবৃন্দের মধ্যে সত্যম রায় চৌধুরী, বিল্পব গাঙ্গুলী, ড. রাধা তমাল গোস্বামী,তপশ্রী গুপ্ত ও শংকর মন্ডল প্রমুখ।

বক্তারা বাংলাদেশ-ভারত মৈত্রী দীর্ঘস্থায়ী করতে তরুণ প্রজন্মের প্রতি আহবান জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঢাকা উত্তরে ৪৯ মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা

Saiful Islam

দেশের বৃহত্তর করোনা হাসপাতালে থাকছে যেসব সুবিধা

Saiful Islam

মামুনুল হকের বিরুদ্ধে ঢাকাতেই ১৭ মামলা

Saiful Islam

হেফাজতের বিরুদ্ধে আরও ৬২ আলেমের বিবৃতি

Saiful Islam

মাস্ক খুলে মুচকি হাসেন মামুনুল (ভিডিও)

Shamim Reza

মামুনুল হকের সাতদিনের রিমান্ড চাইবে পুলিশ

Saiful Islam