Views: 80

জাতীয়

ভালোবাসা দিবসে ঝরে গেল ২২টি জীবন

প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : বিশ্ব ভালোবাসা দিবসে আজ বাংলাদেশে যেন লেগেছিল লা’শের মিছিল।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালেই রাঙামাটিতে ডুবে যায় একটি টুরিস্ট বোট, মা’রা যান পাঁচজন দর্শনার্থী। ঘটনাটি ঘটে কাপ্তাই হৃদে। একই স্থানে দুপুরে ডুবে যায় আরও একটি টুরিস্ট বোট, এবার মা’রা যান তিনজন। এ তো কেবল শুরু, সারাদিন ধরে দেশজুড়ে ঘটেছে এমন আরো অনেক ঘটনা।


কুমিল্লায় অসুস্থ মা’কে নিয়ে ফিরছিলেন এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। ফেরার পথে বেপরোয়া এনা বাসের চাপায় নিহত হন তিনি। ব্রাহ্মণবাড়িয়াতে সম্পত্তির ভাগ দিতে দেরি হওয়ায় বাবাকে মেরে ফেলেছেন এক ছেলে। ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো দুইজন। আবার রাঙামাটিতেই বাস উলটে প্রাণ হারিয়েছেন বাসের হেলপার। গোপালগঞ্জে বাস ও নসিমনের সংঘর্ষে নিহত হয়েছেন পাঁচজন।

সন্ধ্যার দিকে জানা যায় আরেকটি বড় ঘটনা। রাজধানী ঢাকার দক্ষিণখানে প্রেমবাগান এলাকার একটি বাসায় মেলে এক নারী ও দুই শিশুর মরদেহ। পরে জানা যায় এরা মা ও সন্তান। তবে ঐ নারীর স্বামীকে খুঁজে পাওয়া যায় নি। ধারণা করা হচ্ছে, স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধে মেরে তিনি গা ঢাকা দিয়েছেন। এছাড়া, বাবা বকাঝকা করায় ভওলা জেলায় আত্নহ’ত্যা করেছে সাদিয়া নামের এক কিশোরী। আজ ভালোবাসা দিবসের দিনজুড়ে এভাবেই সারাদেশে ঝরে গেছে অন্তত ২২টি প্রাণ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশের ইতিহাসে এই পর্যন্ত কোনো নারীরই ‘ফাঁসি’ কার্যকর হয়নি!

Saiful Islam

বিএনপি শুধু খুনীর দল নয়, তারা ধর্ষণকারীরও দল : তথ্যমন্ত্রী

Saiful Islam

৮৪ হাজার পদ খালি, বাংলাদেশ থেকে ডাক্তার ও কর্মী নেবে যুক্তরাজ্য

Saiful Islam

ধর্ম সচিবের ছোট ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

mdhmajor

বিএনপির আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ: কাদের

mdhmajor

ফাঁসির রায়ের পর হাসতে হাসতে প্রিজন ভ্যানে উঠলেন ও ইশারায় টাকাও চাইলেন!

globalgeek