Views: 72

বরিশাল বিভাগীয় সংবাদ

ভালোবাসা দিবসে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : ঝালকাঠিতে ভালোবাসা দিবসে প্রেমিকাকে (১৪) ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এমরান সরদার (২১) নামে কথিত এক প্রেমিককে কারাগারে পাঠিয়েছেন ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক মো. হযরত আলী শহরের পূর্ব চাঁদকাঠি ব্র্যাক মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন।

এর আগে মঙ্গলবার সকালে ঝালকাঠি থানায় ধর্ষণের শিকার ওই নারীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯ (১) ধরায় মামলা দায়ের করেন।


মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে, আট মাস আগে মোবাইল ফোনে ভুক্তভোগী কিশোরীর সঙ্গে এমরান সরদারের পরিচয় হয় এবং তাদের সঙ্গে ফোনে যোগাযোগ হতো। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে বিকাল সাড়ে ৪টায় বাদী ও তার স্বামী তাদের চায়ের দোকানে গেলে, এই সুযোগে বাসায় কিশোরীরর সঙ্গে দেখা করতে আসে এমরান। রাত পৌনে ৮টার দিকে দোকান থেকে ফিরে ওই কিশোরী মা ধর্ষণের বিষয়টি দেখে ফেললে এমরান পালিয়ে যায়।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মো. হযরত আলী জানান, আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, ভিকটিমের মায়ের লিখিত অভিযোগ পেয়েই মামলা রুজু করা হয়েছে। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিএনপি নেতা দুদুর বক্তব্যের জেরে আ.লীগ কর্মীদের লাঠিচার্জ, দুই এসআই ক্লোজড

Saiful Islam

১০ কোটি টাকার বোঝা নিয়ে গাইবান্ধা মেয়রের দায়িত্ব গ্রহণ

Shamim Reza

রিকশাওয়ালাকে স্যালুট দিলেন পুলিশ, ভিডিও ভাইরাল

Saiful Islam

গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

Shamim Reza

দুই মাস আগে অপহৃত কিশোর রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার

Saiful Islam

১০ বছর প্রেমের পর বিয়ে, নববধূকে রাস্তায় রেখে পালালেন বর

Shamim Reza