বিনোদন

ভালোবাসা দিবসে বলিউড অভিনেত্রীর করা চুমুর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : আজ ভ্যালেনটাইনস ডে। আজ নিজের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সময় কাটাতেই ব্যস্ত সকলে। বলিউড থেকে টলিউড সব সেলেবরাই ব্যস্ত নিজেদের মতো করে এই দিনটা পালন করতে। সকলেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভালবাসার ছবি পোস্ট করছেন। নিজেদের জীবনের সেরা স্মৃতি গুলো তুলে ধরছেন সকলে।

তবে সবার থেকে একটু অন্য পথে হাঁটলেন বলিউড অভিনেত্রী শেহনাজ টেজারি। শেহনাজ একটা সময় বলিউডের মিষ্টি ও হট নায়িকাদের মধ্যে একজন ছিলেন। কিন্তু খুব বেশিদিন কাজ করেননি তিনি। শেহনাজ কাজ ছেড়ে ঘুরে বেড়িয়েছেন দেশ বিদেশ। নিজের একটা ইউটিউব চ্যানেল খুলেছেন। ট্রাভেল চ্যানেল, দেশ বিদেশের নানা জায়গায় গিয়ে শেহনাজ বানান ভিডিও।

তার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। তবে ভ্যালেনটাইনস ডেতে শেহনাজ যা করলো তা অবাক করে। শেহনাজ তার ইউটিউব চ্যানেলের জন্য ভ্যালেনটাইনস ডে নিয়ে একটি মজার ভিডিও শ্যুট করতে পৌঁছে যান প্রেমিক প্রেমিকাদের কাছে। চুমু খেতে ব্যস্ত যুবক যুবতী! তাদের মাঝখানে ঢুকে পড়লেন অভিনেত্রী। চুমু খাওয়া থামিয়ে শেহনাজের সঙ্গে কথা বলতে বাধ্য হলেন যুবক-যুবতী। দু বছর আগে শেহনাজের বয়ফ্রেন্ড তাকে কিভাবে ডিচ করেছিলেন সেকথা লিখেছেন অভিনেত্রী তার পোস্টে।

পোস্টে তিনি লেখেন, দুই বছর আগে আমি জানতে পেরেছিলাম যে, আমার প্রেমিক যার সাথে আমি সাড়ে তিন বছর ধরে বাস করছিলাম সে ভ্যালেন্টাইনস ডে-তে অন্য মেয়ের সাথে একটি হোটেল রুম বুক করেছিল এবং রাত কাটিয়েছিল। আমি আজ সেটা মনে করলে হাসি কিন্তু সেদিন বিষয়টি অভাবনীয়ভাবে আমার হৃদয়ে আঘাত করেছিল। যাইহোক, আপনার জন্যও সঠিক ব্যক্তিটি বেছে নিন। শুভ ভালোবাসা দিবস!

View this post on Instagram

What does Valentine’s Day mean to you? 2 years ago I found out that my boyfriend who I was living with for 3 and a half years had booked a hotel room for him and another woman on Valentines Day 🙄 I laugh today but it hurt unimaginably then. I am 100 Percent healed from that now. And completely moved past it and ready for love! Yay 🙂 I call upon the universe on this valentines to send me loveeeeee ❤🌈 On this valentines I remind myself to make healthier choices in men. To be attracted to what’s good for me. ❤ I’m going to pick people not for their height or smile but for how tall they make others feel and how much they make other people smile. Happy Valentines! Whatever that means 😉 Love you all!!!! We are all loved and lovable! No more poor choices. Choose the right person for you too. Let’s keep reminding ourselves. Don’t tolerate anyone who doesn’t treat you right 😘 I guess that’s what true self love means. I’m Also Learning 🙂 #travelwithshenaz #travelhotelsmiles #GoPro #goproindia #valentines #love #valentineday #valentines2020 #lovers

A post shared by Travel, Wellness, Smiles (@shenaztreasury) on

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ