Views: 648

Default

ভাস্কর্য ও মূর্তি এক নয়, হেফাজত বুঝতে চায় না: সাবেক মন্ত্রী মায়া


জুমবাংলা ডেস্ক: সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, হেফাজতে ইসলাম আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে। ভাস্কর্য ও মূর্তি এক জিনিস নয়, এটা হেফাজত বুঝতে চায় না। আমরাও বোঝাতে চাই না।

সোমবার (৩০ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আয়োজিত ‘প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ১৪তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রয়োজনে ২০১৩ সালে ফিরে যেতে চাই। হেফাজত মোকাবিলায় একবার পরীক্ষা দিয়েছি, প্রয়োজনে নিজেদের ঝালিয়ে নিতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, হেফাজতে ইসলাম নতুন করে মাথাচড়া দিয়ে ওঠা শঙ্কার। তারা কী ষড়যন্ত্র করছে তা আমাদের বুঝে-শুনে মোকাবিলা করতে হবে। মনে রাখবেন শুধু হেফাজত না, যে অপশক্তিই হোক আমরা সব অপশক্তির বিরুদ্ধে জীবন দিয়ে মোকাবিলা করতে চাই।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক হুমায়ন কবির। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় নেতারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কারিনার ফটোশুট চমক

globalgeek

দূরের দৃষ্টি হারাচ্ছে বর্তমান প্রজন্ম

mdhmajor

ট্রাম্পকে ছেড়ে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল

Shamim Reza

মধ্যরাতে বন্যহাতির তাণ্ডবে ২ কিশোরের মৃত্যু

Sabina Sami

‘মির্জা কাদেরের পুরো বংশই ছিল রাজাকার’

globalgeek

একসঙ্গে জন্ম নিলো তিন শিশু, মায়ের সঙ্গে ফিরল বাড়ি

globalgeek