Views: 327

বিভাগীয় সংবাদ রংপুর

ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে নয় মাস ধর্ষণের অভিযোগে চেয়ারম্যান গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : ধর্ষণের পর ধারণকৃত ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে ন্যাশনাল সার্ভিসের কর্মীকে একাধিকবার ধর্ষণের মামলায় গাইবান্ধায় এক ইউপি চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

লক্ষিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে মঙ্গলবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পুলিশ ও নির্যাতিতা গৃহবধূর অভিযোগ, এবছরের ১৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়ন আনতে গেলে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান তার কক্ষে ডেকে নিয়ে একই ইউনিয়নের বাসিন্দা ওই গৃহবধূকে ধর্ষণের পর ভিডিওচিত্র ধারণ করে পরিষদের চেয়ারম্যান বাদল।


পরবর্তীতে ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে আরো একাধিকবার বিভিন্ন জায়গায় তাকে ধর্ষণ করে। সবশেষ গত এগারো নভেম্বর নির্যাতিতার বাড়িতে তার স্বামীর অনুপস্থিতে গিয়ে আবারো ধর্ষণের সময় আশপাশের লোকজন টের পেলে চেয়ারম্যান বাদল পালিয়ে যায়। পরবর্তীতে নির্যাতিতা নিজে বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এরআগে ২০১৭ সালে স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেফতার হয়েছিলেন ইউপি চেয়ারম্যান ও একটি উচ্চবিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান বাদল।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত মজিবর রহমান বলেন, বুধবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা শেষে বাকী প্রক্রিয়া সম্পন্ন হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ধর্ষণের মামলায় খানকার ইমাম গ্রেফতার

Shamim Reza

নীলফামারীর কিশোরগঞ্জে শীতার্ত মানুষের পাশে রূপালী ব্যাংক

mdhmajor

সিলেট বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত ৩০ জন

azad

দিনাজপুরে ১৮ অবৈধ ইটভাটা উচ্ছেদ

azad

এবার ৮৫ কোটি টাকার সাপের বিষসহ আটক ৫

Shamim Reza

৩ দিন পর রাতের তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে

azad