Views: 164

জাতীয়

ভিপি নুরসহ ৬ জনের মামলার প্রতিবেদনের সময় পেছালো


জুমবাংলা ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে।

বৃহস্পতিবার এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল।


তবে মামলার তদন্ত কর্মকর্তা এ দিন প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান আগামী ৩০ নভেম্বর প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

গত ২০ সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে মামলাটি করেন।

এ মামলার প্রধান আসামি ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক (সাময়িক অব্যাহতিপ্রাপ্ত) হাসান আল মামুন। নুর একই সংগঠনের যুগ্ম আহ্বায়ক। বাকি চার আসামি নাজমুল হাসান সোহাগ, সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকী।

তারা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্র অধিকার পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। এর মধ্যে হাসান আল মামুনের বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগ আনা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিয়ের আংটি পরার দিন কবরের যাত্রী হলেন সবুজ

Sabina Sami

যুক্তরাজ্য থেকে আসা এক ফ্লাইটের ২৮ প্রবাসীর করোনা শনাক্ত

Sabina Sami

সালিশে যুবকের পুরুষাঙ্গে ইট বেঁধে ঘোরান চেয়ারম্যান

Sabina Sami

পরীক্ষা ছাড়াই এইচএসসির ফল প্রকাশে গেজেট জারি

Sabina Sami

ট্রেনে নারীদের আলাদা কামরা বরাদ্দের রিট বাদ দিয়েছেন হাইকোর্ট

Sabina Sami

অনুমতি ছাড়া বিদেশ গমন, ইউপি চেয়ারম্যান বরখাস্ত

Sabina Sami