Views: 1

ক্রিকেট (Cricket) খেলাধুলা স্লাইডার

ভুটানকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে উড়িয়ে দিলো সৌম্যরা

স্পোর্টস ডেস্ক : এসএ গেমসের টি-টোয়েন্টি ক্রিকেটের পুরুষদের ইভেন্টে দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল।  ভূটানকে অল্প রানে গুঁড়িয়ে দিয়ে ওপেনিং জুটিতেই জয়ের বন্দরে নোঙর ফেলেছে তারা।

ত্রিভুবন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে শুক্রবার সকালে অনুষ্ঠিত ম্যাচটিতে ১০ উইকেটের জয় পায় বাংলাদেশ। প্রথম ম্যাচেও বড় জয় পেয়েছিল তারা। মালদ্বীপকে হারিয়েছিল ১০৯ রানে।


টস জিতে প্রথমে ব্যাটিংয়ে করে নির্ধারিত কুড়ি ওভারে ৭ উইকেটে ৬৯ রান করে ভুটান। জবাবে মোহাম্মদ নাঈম ও সৌম্য সরকারের ওপেনিং জুটিতেই ৭৪ রান করে লাল-সবুজ দল।

২৮ বলে পাঁচ চার ও তিন ছক্কায় অপরাজিত ৫০ রান করেন মালদ্বীপের বিপক্ষে প্রথম ম্যাচে চার রানের জন্য অর্ধশতক মিস করা সৌম্য। ১৩ বলে এক ছক্কায় অপরাজিত ১৬ রান করেন নাঈম।

এর আগে বাংলাদেশের বোলারদের সামনে খুব একটা সুবিধা করতে পারেনি ভুটান। দুটি উইকেট নেন মানিক খান। একটি করে উইকেট নেন মেহেদি হাসান রানা, তানভির ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি ও সৌম্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

শ্রদ্ধাভরে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

mdhmajor

দিল্লিতে আমাদের নামও পরিবর্তন করতে হয়েছিল

mdhmajor

ফিরলেন ম্যাক্সওয়েল, ইংল্যান্ড সফরে ২১ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া

Mohammad Al Amin

মা হওয়ার পরও আব্বা আমাকে ভাত মেখে খাওয়াতেন

mdhmajor

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন: রাষ্ট্রপতি

mdhmajor