খুলনা বিভাগীয় সংবাদ

ভুল অস্ত্রোপচার, টিউমার বাদ দিয়ে হাড় কাটলেন ডাক্তার

জুমবাংলা ডেস্ক : খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভুল অস্ত্রপচারে রোগীর পায়ের টিউমারের বদলে হাড় কেটে ফেলেছেন ডা. শৈলেন্দ্রনাথ মিস্ত্রী। বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার দুপুরে রোগীর স্বজনদের প্রতিবাদের মুখে হাসপাতালে উত্তেজনার সৃষ্টি হয়। ভুক্তভোগী ওই রোগী সাতক্ষীরার কালিগঞ্জ থানার চম্পাফুল গ্রামের কৃষক শেখ সামছুর রহমান বর্তমানে হাসপাতালের সার্জারি ইউনিটে (পুরুষ-১) ভর্তি রয়েছেন।


জানা যায়, সামছুর রহমান দীর্ঘদিন ধরে বাম পায়ের হাটুতে টিউমার জনিত যন্ত্রণায় ভুগছিলেন। চলতি মাসের প্রথম দিকে তিনি ডা. শৈলেন্দ্রনাথ মিস্ত্রীর কাছ থেকে চিকিৎসা নেন। ওই সময় তাকে ৫০ হাজার টাকার বিনিময়ে টিউমার অপারেশনের কথা বলেন শৈলেন্দ্রনাথ। পরে তারা ৩০ হাজার টাকায় রাজি হলে ১৩ নভেম্বর রাতে বাম পায়ের টিউমারে অস্ত্রোপচার করা হয়। কিন্তু অস্ত্রোপচারের পর ওই জায়গায় প্রচণ্ড যন্ত্রণা হলে ২০ নভেম্বর হাসপাতালে ব্যান্ডেজ খুললে দেখা যায় টিউমারের বদলে হাঁটুর অন্যপাশের হাড় কেটে বাদ দেওয়া হয়েছে।

রোগীর স্ত্রী জেসমিন নাহার বলেন, ‘ব্যান্ডেজ কাটার পর দেখি পায়ের টিউমার সেইভাবে রয়ে গেছে। যেখানে টিউমার সেখানে না কেটে হাঁটুর অন্য ভালো পাশে কেটেছে। এখন রোগীর হাটা-চলায় যন্ত্রণা হচ্ছে।’
হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশিকুর রহমান বলেন, ডা. শৈলেন্দ্রনাথ মিস্ত্রী এখানে প্রাইভেট প্রাকটিস করেন। অপারেশনে তিনি হাসপাতালের অপারেশন থিয়েটার ব্যবহার করেছেন। বর্তমানে তিনি দেশের বাইরে রয়েছেন। দেশে ফিরলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মেয়ের বিরুদ্ধে চুরির মামলা করলেন বাবা

Saiful Islam

অভাবী দম্পতির দ্যজাত সন্তানের দায়িত্ব নিলেন এসপি

Sabina Sami

স্ত্রীর পরকীয়া সম্পর্ক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

Saiful Islam

গাঁজা খাওয়ার কথা বলে বোনের প্রেমিককে ডেকে এনে হত্যা

Saiful Islam

হবিগঞ্জের হাওড়ে ছাত্রলীগ নেতার ভাসমান লাশ উদ্ধার

mdhmajor

কক্সবাজার সৈকতে ভেসে আসছে শত শত মদের বোতল

Saiful Islam