Views: 196

খেলাধুলা ফুটবল

ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে নেইমার অনিশ্চিত বলে জানালেন টুখেল!


স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে ইস্তাম্বুলের বিপক্ষে ইনজুরি নিয়ে প্রথমার্ধেই মাঠ ছেড়েছিলেন নেইমার। কয়েক ম্যাচ তার মাঠের বাইরে থাকার কথাও বলেছিলেন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) কোচ টমাস টুখেল।

টুখেল জানান, গ্রোন ইনজুরির কারণে আন্তর্জাতিক বিরতির আগে নেইমার খেলতে পারবেন না। এমনকি ব্রাজিলের হয়েও নেইমারের খেলার সম্ভাবনা দেখেন না তিনি।


টুখেল বলেছেন, আমরা সত্যিই হতাশ। সে উঁরুর মাংসপেশির ছোট ইজুরিতে পড়েছে। আন্তর্জাতিক বিরতির পরে আবার সে পিএসজি শিবিরে ফিরবে। আমার মনে হয় না, নেইমার ব্রাজিলের হয়ে খেলতে পারবে। আমাদের হাতে থাকা তথ্য অনুযায়ী, আন্তর্জাতিক বিরতির পরে খেলতে পারবে সে।

আগামী ১৪ নভেম্বর ভেনেজুয়েলা ও ১৮ নভেম্বরে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলবে ব্রাজিল। নেইমারের তাই ওই দুই ম্যাচে সেলেকাওদের জার্সিতে দেখার সম্ভাবনা কম। অবশ্য ব্রাজিল ফুটবল কনফেডারেশন এখনও নেইমারকে ওই দুই ম্যাচের দল থেকে বাদ দেয়নি।

প্রসঙ্গত, আন্তর্জাতিক বিরতির আগে পিএসজি খেলবে তিনটি ম্যাচ। দুটি লিগে, অন্যটি চ্যাম্পিয়নস লিগে আরবি লাইপজিগের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে। গত আসরের রানার্স আপ পিএসজি চলতি মৌসুমে ইউরোপ সেরার লড়াইয়ে মাঠে নেমে একটি হেরেছে, জয় পেয়েছে অন্যটিতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ম্যারাডোনা স্মরণে পতাকা অর্ধনমিত রাখছে ফিফা

Saiful Islam

ম্যারাডোনার নামে হচ্ছে স্টেডিয়াম

Saiful Islam

ম্যারাডোনাকে সমাহিতের স্থান ও তারিখ

Shamim Reza

সারা বিশ্বের কাছে যে নামটি ছিল ভালোবাসার

Shamim Reza

মুশফিকের ঢাকাকে উড়িয়ে দিল মিঠুনের চট্টগ্রাম

Shamim Reza

আর্জেন্টিনা ও বোকার জার্সিতে মোড়ানো ম্যারাডোনা

Shamim Reza