Views: 12

বিভাগীয় সংবাদ

ভোটের মাত্র দু’দিন আগে করোনায় মেয়র প্রার্থীর মৃত্যু


আমজাদ হোসেন সরকার ভজে। ছবি: সংগৃহীত
জুমবাংলা ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার চারবারের নির্বাচিত মেয়র এবং আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের মেয়র প্রার্থী, সাবেক সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ভজের (৬৩) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজট হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি … রাজিউন)।


পারিবারিক সূত্রে জানা যায়, ডায়াবেটিস ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৫ দিন আগে হাসপাতালে ভর্তি হন আমজাদ হোসেন সরকার। সেখানে তৃতীয় দফায় করোনা পজিটিভ আসে। এ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে তিনি না ফেরার দেশে চলে গেলেন।

তিনি স্ত্রী, আমেরিকা প্রবাসী একমাত্র ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আমজাদ হোসেন সরকার সবার অত্যন্ত জনপ্রিয় মেয়র ছিলেন। শিক্ষাসহ এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন তিনি। আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

এদিকে তার মৃত্যুর কারণে পৌরসভা নির্বাচন স্থগিত করা হয়েছে। খুব শিগগির নতুন করে পৌরসভার তফসিল ঘোষণা করা হবে বলে জানান সহকারী রিটার্নিং ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রবিউল আলম।

অন্যদিকে মেয়রের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল স্ত্রীর

rony

কাউন্সিলর প্রার্থীর ভাই খুন, ৫ ঘণ্টা যেতে না যেতেই মিলল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লাশ

rony

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গৃহবধূর প্রাণহানি

mdhmajor

শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই খুন

Saiful Islam

অগ্রিম ভাড়া না দেয়ায় ঘরে তালা, মারা গেল ৬ মাসের শিশু

Shamim Reza

অবশেষে নবীনগরে জয়নাল হত্যার ‘প্রধান আসামি’ আকবর গ্রেফতার

Shamim Reza