Views: 1762

বরিশাল বিভাগীয় সংবাদ

ভোট চাইতে গিয়ে ধর্ষণের শিকার মেম্বার প্রার্থী


জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীর মির্জাগঞ্জে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা ওই নারী উপজেলার শ্রীনগর এলাকার বাসিন্দা। তিনি আগামী নির্বাচনে সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করার লক্ষে প্রচারণা চালাচ্ছিলেন।

আটককৃতরা হচ্ছেন একই গ্রামের মো: জলিল, রাজা ও সজিব শিকদার।


অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী আসন্ন ইউপি নির্বাচনে মাধবখালী ইউনিয়নের সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী। শ্রীনগর গ্রামের হোসেন ফকিরের ছেলে চুন্নু ফকিরের বাড়িতে নারীদের কাছে দোয়া চেয়ে শনিবার রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন ভিকটিম। এ সময় আগে থেকে ওৎপেতে থাকা জলিল, সজিব ও রাজাসহ অন্যারা মিলে ভিকটিমকে ধরে মুখ চেপে রাস্তার পাশে ধানক্ষেতে নিয়ে যান। ওই স্থানে তাকে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে সবাই চলে যায়।

পরে রাত ১১টার দিকে ভিকটিমের জ্ঞান ফিরলে তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে থানায় লিখিত অভিযোগ দিলে রাত ৩টার দিকে আসামিদের বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করে। ঘটনা শুনে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ রহমান ঘটনাস্থলে পরিদর্শন করেন।

মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলা রুজু করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা সম্পন্নের জন্য পটুয়াখালীর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam

প্রেম, যৌনতা ও প্রতারণা করে অর্থ হাতিয়ে নিত তারা

Saiful Islam