Views: 105

অপরাধ-দুর্নীতি ঢাকা বিভাগীয় সংবাদ

ভ্যালেন্টাইন ডে’তে সংঘবদ্ধধর্ষণ, প্রধান আসামির আত্মসমর্পণ

জুমবাংলা ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি মিতুল হোসেন (২৩) আদালতে আত্মসমর্পণ করেছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুর রহমানের আদালতে মিতুল আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২০ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে টুঙ্গিপাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের গওহরডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মিতুল হোসেন (২৩), টুঙ্গিপাড়া গ্রামের আনোয়ার উদ্দিন খানের ছেলে রসুল খান (২৫), উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ (২২)।

জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিকেল সাড়ে ৪টায় কোচিং শেষ করে বাসার যাওয়ার সময় রাস্তায় থেকে তুলে নিয়ে নির্জন স্থানে গণধর্ষণ করে তিন বখাটে। ‍ওইদিন রাতে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে তার বাড়ির সামনে ফেলে পালিয়ে যায় তারা।

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আশঙ্কজনক অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেও শারীরিক অবস্থার অবনতি হলে ১৫ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টাকা না পেয়ে ফেসবুকে প্রেমিকার ধর্ষণের ভিডিও দিল প্রেমিক!

Shamim Reza

স্থগিত নির্বাচনী এলাকায় বর্তমান চেয়ারম্যান-মেম্বাররাই দায়িত্ব পালন করবেন : মন্ত্রী

azad

টাকা না পেয়ে প্রেমিকার ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়াল প্রেমিক

globalgeek

ধর্ষণের পর স্কুলছাত্রীর হাত-মুখ বাঁধা হয় হত্যার উদ্দেশ্যে!

Shamim Reza

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩০২

azad

‘ফিল্মি স্টাইলে’ তুলে নিয়ে পাঁচ লাখ টাকার চাঁদা দাবি

Shamim Reza