খেলাধুলা বিনোদন

মঞ্চে ডাকতেই ভোঁদৌড় ধোনির, টেনে ধরলেন স্ত্রী

বিনোদন ডেস্ক : বিখ্যাত সংগীতশিল্পী আরমান মালিক ধোনিকে দেখে মঞ্চে ডাক দেন। তবে ডাক শুনেই উল্টো দিকে দৌড় দেন মহেন্দ্র সিং ধোনি।  ঘটনাটি ঘটেছে সম্প্রতি এক অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত হয়েছিলেন ধোনি।  সেখানে উপস্থিত ছিলেন আরমান মালিক। মঞ্চে ধোনী আসার জন্য আহ্বান করলে ধোনী এমন কাণ্ড ঘটান। পরে অবশ্য স্ত্রী সাক্ষীর জোরাজুরিতে ফিরে এসে মঞ্চে ওঠেন এই ক্রিকেটার।

জানা যায়, মঞ্চে ডাক পড়ার পরে ধোনি ভেবেছিলেন মঞ্চে উঠলে হয়তো তাকে গান গাইতে হবে। এই ভয়েই উল্টো দিকে দৌড় দেন তিনি। তবে আরমান যখন নিশ্চিত করেন তাকে গান গাইতে হবে না, তখনই ধোনি ফেরেন।

অবশ্য ধোনি না গাইলেও তার স্ত্রী সাক্ষী দেবী আরমানের সঙ্গে গান করেন। ধোনির জীবনী নিয়ে বায়োপিক ‘এমএস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’র ‘কন তুঝে’ গান একসঙ্গে পরিবেশন করেন আরমান ও সাক্ষী। এমন কাণ্ডে উপস্থিত দর্শকরা প্রচুর হাততালি দিয়ে তাদের অভিব্যক্তি প্রকাশ করেন। পরবর্তীতে সেই সময়ের ভিডিওটি ধোনি তার ইন্সটাগ্রাম পেজে আপলোড দেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ