Views: 155

আন্তর্জাতিক প্রবাসী খবর

মদীনায় সোফা কারখানায় অগ্নিকাণ্ডে ৩ বাংলাদেশী যুবক নিহত

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবের মদীনায় একটি সোফা কারখানায় অগ্নিকাণ্ডে নিহত বাংলাদেশীদের তিন যুবকেরই বাড়ী কক্সবাজারের মহেশখালী দ্বীপে। নিহত তিনজনই দ্বীপের কুতুবজোম ইউনিয়নের গ্রাম ঘটিভাঙ্গা ডেম্বনীর বাসিন্দা। পরিবারের ভাগ্য বদলের স্বপ্নে সৌদি আরব যাওয়া এই তিন প্রবাসীর ঘরে ঘরে এখন কান্নার রোল পড়েছে।

মহেশখালী দ্বীপের কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানিয়েছেন, নিহত তিন যুবক হচ্ছেন যথাক্রমে কবির আহামদের পুত্র আবদুল আজিজ, জালাল আহামদের পুত্র মোহাম্মদ ইসহাক ও আবদুল গফুরের পুত্র মোহাম্মদ রফিক। নিহত তিন জনেরই বয়স ২৫ থেকে ৩০ বছর।

বৃহষ্পতিবার সকালে তাদের নিহতের সংবাদ দ্বীপে পৌঁছালে গোটা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে । ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানান, দ্বীপের ঘটিভাঙ্গা ডেম্বনী গ্রামের তিন প্রবাসী যুবকের মৃত্যুর ঘটনায় পুরো গ্রাম জুড়ে আহাজারি চলছে। আমি এ খবর শুনে গ্রামটিতে যাই এবং নিহতদের পরিবারের সদস্যদের শান্তনা জানাই।

গ্রামটির বাসিন্দা নবী হোসেন বলেন, আমার বড় ভাই জালাল আহমদের দ্বিতীয় পুত্র মোহাম্মদ ইসহাক (২৫) মাত্র ১৪ মাস আগে সৌদি আরব গিয়েছিল। আর কয়েক মাস পরই আমার ভাইপো দেশে ফিরত। তারপর তার বিয়ের আয়োজনের কথা ছিল। তিনি আরো জানান, নিহত ইসহাক ৩ ভাই ও ৪ বোনের মধ্যে দ্বিতীয়। সন্তানের মৃত্যুতে পিতা জালাল ও তার স্ত্রী এখন বাকরুদ্ধ। একই গ্রামের নিহত হতভাগা আজিজ এবং রফিকের ঘরেও বিষাদময় অবস্থা বিরাজ করছে।

অপরদিকে নিহতদের মধ্যে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সাম্বিরপাড়া এলাকার দুই যুবক মিজানুর রহমান এবং আরাফাত হোসেন মানিকও রয়েছেন বলে জানা গেছে। সূত্র : কালের কণ্ঠ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টাইমস স্কোয়ারে বোমা হামলা: বাংলাদেশি আকায়েদ উল্লার যাবজ্জীবন

Saiful Islam

মিয়ানমারে অনাহারের মুখে লাখ লাখ নাগরিক: জাতিসংঘ

Saiful Islam

দৈনিক করোনা শনাক্ত রোগীর সংখ্যায় ভারতের বিশ্বরেকর্ড

Mohammad Al Amin

ইসরায়েল জুড়ে ছড়িয়ে পড়েছে আতঙ্ক

Shamim Reza

ইউক্রেন সীমান্ত থেকে সেনাপ্রত্যাহার করছে রাশিয়া

Saiful Islam

দ. কোরিয়ায় ভিসা নিষেধাজ্ঞার চারদিন পর ঘুম ভাঙলো বোয়েসেলের!

mdhmajor