Views: 136

আন্তর্জাতিক

মদ শেষ হওয়ায় স্যানিটাইজার পান, ৭ জনের মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : পার্টিতে মদ শেষ হয়ে যাওয়ায় হ্যান্ড স্যানিটাইজার পান করে রাশিয়ায় ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কোমায় রয়েছেন আরও দুইজন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, রাশিয়ার ইয়াকুতিয়া অঞ্চলের তাত্তিনস্কি জেলার তমতর গ্রামে গত বৃহস্পতিবার এক দল লোক পার্টি করছিলেন। অনুষ্ঠানের মাঝখানে তাদের পানীয় শেষ হয়ে যাওয়ায় হাতের কাছে থাকা করোনাভাইরাস প্রতিরোধী হ্যান্ড স্যানিটাইজার পান করেন। এতে প্রাথমিক তিন জন, পরে হাসপাতালে গত দুইদিনে আরও চারজনের মৃত্যু হয়।


মারা যাওয়া সাতজনের মধ্যে প্রথম তিনজনের একজন ৪১ বছর বয়সী নারী। দুইজনের বয়স ২৭ এবং ৫৯ বছর।

এ অবস্থায় অসুস্থ বাকি ছয়জনকে হেলিকপ্টারে করে হাসপাতালে আনা হয়। এর মধ্যে শুক্রবার আরও তিনজনের মৃত্যু হয়। যাদের বয়স ২৮, ৩২ এবং ৬৯। আর শনিবার অপর ব্যক্তির মৃত্যু হয়। তার বয়স জানা যায়নি।

এ বিষয়ে রাষ্ট্রীয় আঞ্চলিক প্রসিকিউটর বলেন, স্যানিটাইজার পাণের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। তারা যা পান করেছেন তাতে ৬৯ শতাংশ মিথানল ছিল, যা করোনা মহামারির সময়ে হ্যান্ড স্যানিটাইজার হিসেবে বিক্রি করা হয়।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এইকসঙ্গে লোকজনকে এক জাতীয় স্যানিটাইজার পান না করতে নির্দেশ দিয়েছে প্রশাসন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওআইসি’র বৈঠকে কাশ্মীর প্রস্তাব, নিন্দা ভারতের

azad

নাইজেরিয়ায় কৃষকদের ওপর সশস্ত্র হামলা, নিহত ১১০

azad

‘বিজ্ঞানী হত্যার বিরুদ্ধে ইরান যথেষ্ট হিসেবি জবাব দেবে’

azad

এটি ছিল কারচুপির নির্বাচন : ট্রাম্প

azad

শ্রীলঙ্কার কারাগারে দাঙ্গা, নিহত ৬

rony

কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা মচকে গেছে জো বাইডেনের

rony