Views: 480

অপরাধ-দুর্নীতি

মধ্যরাতে বাগানে নিয়ে ধর্ষণ!

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে সাইফুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে হাজির করা হয়। এসময় বিচারিক হাকিম মিথিলা রাণী দাসের আদালতে জবানবন্দি দিয়ে ঘটনার দায় স্বীকার করেন সাইফুল ইসলাম।

এরআগে, বুধবার রাতে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে সাইফুল ইসলাম (২৫) নামে এই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ মার্চ মধ্যরাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হন ওই প্রতিবন্ধী নারী। এসময় সাইফুল ইসলাম তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে।

এই ঘটনার পর বৃদ্ধা মায়ের সঙ্গে থাকা অসহায় প্রতিবন্ধী নারী লোকলজ্জার ভয়ে চুপ থাকেন। তবে একপর্যায়ে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা মিমাংসার চেষ্টার কথা বলে কালক্ষেপণ করে। এতে ছয় সপ্তাহ পার হয়ে যায়। শেষ পর্যন্ত পুলিশকে বিষয় জানানো হলে থানায় মামলা রুজু করা হয়।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে পাঠানো হলে অভিযুক্ত ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। এরপরই আসামিকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, যারা এমন অমানবিক ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছে, তাদেরকেও আইনের আওতায় নেওয়া হবে।

আরও পড়ুন

দেহব্যবসা করানোর ক্ষোভে বাবা-মাসহ বোনকে হত্যা করে মেহজাবিন

Saiful Islam

‘আমি বিবাহিত, একটি কন্যা সন্তানও আছে; শয়তানের ধোকায় ভুল করেছি’

globalgeek

মেয়েকে ধ’র্ষণচেষ্টা বাবার, স্ত্রীর মা’মলা

globalgeek

ভিডিও কলে গিয়ে সর্বনাশ একাদশ শ্রেণীর এক ছাত্রীর

globalgeek

দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন ও ভিডিও ধারনের অভিযোগ

globalgeek

বায়িং হাউসের নামে মাদকের ল্যাব

globalgeek