ক্রিকেট (Cricket) খেলাধুলা

মন্ত্রীর কাছে যে অনুরোধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড


স্পোর্টস ডেস্ক: নিজ মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজ শেষ হওয়া পর্যন্ত জাতীয় দলের কোচিং স্টাফদের স্বপদে রাখার অনুমতির ‘নির্দেশনা’ চেয়ে ক্রীড়া মন্ত্রী হারিন ফার্নান্দোর প্রতি অনুরোধ জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেটের নির্বাহী কমিটি। স্থানীয় ডেইলি মিরর পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

ফার্নান্দোর সঙ্গে শনিবার এক বৈঠকের পর এ অনুরোধ করা হয়েছে বলে শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) পক্ষ থেকে এ অনুরোধ জানানো হয়েছে।

গত মাসে বিশ্বকাপ শেষে জাতীয় দলের কোচিং স্টাফদের চুক্তির মেয়াদ না বাড়াতে গত সপ্তাহে নির্দেশনা দেন মন্ত্রী। যাদের মেয়াদ এখনো শেষ হয়নি তাদের সঙ্গে পুনরায় আলোচনা করার জন্যও নির্দেশ দেন তিনি। মন্ত্রীর এমন নির্দেশনার পর কয়েক দিন আগে বাংলাদেশের বিপক্ষে শেষ হওয়া সিরিজ শেষেই কোচিং স্টাফদের বিদায় দেয়ার কথা এসএলসির।


এখন বোর্ডের এমন অনুরোধে মন্ত্রীর সবুজ সংকেত মিললে নিউজিল্যান্ড সিরিজই হবে প্রধান কোচ হাথুরুসিংহের শেষ সিরিজ। যদিও জাতীয় দলের কোচ হিসেবে হাথুরুর ভবিষ্যত এখনো নিশ্চিত নয়।

বোর্ডের সঙ্গে ২০১৮ সালে হাথুরুর করা চুক্তির মেয়াদ এখনো ১৬ মাস বাকি আছে। এখন এ অবস্থায় প্রধান কোচকে বাদ দিতে হলে তার জন্য বড় অঙ্কের অর্থ গচ্ছা দিতে হবে।

তবে মন্ত্রীর কাছে বোর্ডের অনুরোধের পর কোচকে সরাতে কি পন্থা আছে- এসএলসির কাছে সেটা জানতে চেয়েছেন ফার্নান্দো।

ডেইলি মিরর পত্রিকাকে মন্ত্রী বলেন, ‘তারা আমার কাছে এ অনুরোধ করার পর হাথুরুকে বাদ দেয়ার পন্থা বের করতে এবং তার পরিবর্তে কাকে নিয়োগ দিতে চায় সে জন্য আমি তাদের ২৪ ঘণ্টা সময় দিয়েছি।’

দুই টেস্ট ও তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে আজই শ্রীলঙ্কা পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ১৪ আগস্ট গল-এ প্রথম টেস্ট দিয়ে সফর শুরু করবে নিউজিল্যান্ড।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ফুটবলকে বিদায় জানালেন ক্যাসিয়াস

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

আইপিএলের টাইটেল স্পন্সর থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছে ভিভো

Mohammad Al Amin

খেলা চলা অবস্থায় কাশি দিলেই লাল কার্ড

Saiful Islam

ক্রিকেটার জাহানারার ১৬ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

Shamim Reza

বাংলাদেশে পড়াশোনা করেছেন মেসি!

Shamim Reza