Views: 344

বিনোদন

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণে ‘না’, আটকে গেল নায়িকার শুটিং


বিনোদন ডেস্ক : নৈশভোজে আমন্ত্রণ করেছিলেন রাজ্যের মন্ত্রী। অথচ সেই নিমন্ত্রণ ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। এর জেরে আটকে গেলো অভিনেত্রীর সিনেমার শুটিং। আর এ ঘটনা ঘটল শিবরাজ সিং চৌহান শাসিত ভারতের মধ্যপ্রদেশে।

অভিযোগ, ওই রাজ্যের বনমন্ত্রী বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই নিমন্ত্রণ রাখা সম্ভব নয় বলে জানিয়ে দেন বিদ্যা। এরপরেই বিপত্তি ঘটে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত মন্ত্রী।


বলিউড ডিভা বিদ্যা বালানের আগামী সিনেমা ‘শেরনি’র শুটিং চলছে মধ্যপ্রদেশে। সেই সূত্রে গত কয়েক সপ্তাহ ধরে সেই রাজ্যেই রয়েছেন “ডার্টি পিকচার” খ্যাত অভিনেত্রী। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিলো বলে জানিয়েছে প্রোডাকশন টিম।

বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান মাত্র দু’টি গাড়ি ভিতরে যেতে পারবেন। এ ঘটনার আগের দিন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণ ফিরিয়ে দেন বিদ্যা। তারপরই এই ঘটনা ঘটে। এই ঘটনার পিছনে মন্ত্রীর ভূমিকা রয়েছে বলে অভিযোগ উঠেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দিলীপ কুমার যেভাবে হলেন এ আর রহমান

Saiful Islam

মা হচ্ছেন অভিনেত্রী এমা স্টোন

Saiful Islam

মিথিলা, আইরাকে নিয়ে সিকিমে সৃজিত

Saiful Islam

গুঞ্জনের মধ্যেই এবার যশকে নিয়ে আজমীর শরীফে নুসরাত

Shamim Reza

সানি লিওনের ভিডিও ভাইরাল

Shamim Reza

অভিনেত্রী আশার মৃত্যু: মোটরসাইকেল চালক কারাগারে

Saiful Islam