Views: 863

Default

মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণে ‘না’ করে বিপদে অভিনেত্রী


নৈশভোজে আমন্ত্রণ করেছিলেন মন্ত্রী। নিমন্ত্রণ ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী। ঠিক এরপরেই আটকে গেলো সেই অভিনেত্রীর সিনেমার শুটিং। আর এ ঘটনায় ফের বিতর্কের কেন্দ্রে শিবরাজ সিং চৌহান শাসিত মধ্যপ্রদেশ।

অভিযোগ, ওই রাজ্যের বনমন্ত্রী বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে মধ্যাহ্নভোজ বা নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই নিমন্ত্রণ রাখা সম্ভব নয় বলে জানিয়ে দেন বিদ্যা। এরপরেই বিপত্তি। যদিও এ অভিযোগ খারিজ করেছেন অভিযুক্ত মন্ত্রী।


বলিউড ডিভা বিদ্যা বালানের আগামী সিনেমা ‘শেরনি’র শুটিং চলছে মধ্যপ্রদেশে। সেই সূত্রে গত কয়েক সপ্তাহ ধরে সেই রাজ্যেই রয়েছেন ‘মিশন মঙ্গলে’র অভিনেত্রী। সেই রাজ্যের একটি জঙ্গলে শুটিং হওয়ার কথা। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিলো বলে জানিয়েছে প্রোডাকশন টিম।

বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান মাত্র দু’টি গাড়ি ভিতরে যেতে পারবেন। অভিযোগ, এ ঘটনার আগের দিন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণ ফিরিয়ে দেন বিদ্যা। তারপরই এই ঘটনা ঘটে। এই ঘটনার পিছনে মন্ত্রীর ভূমিকা রয়েছে বলে অভিযোগ উঠেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

২০ হাজার টাকা না পাঠানোয় জঙ্গলে মিলল মেয়ের লাশ

globalgeek

কমিটি থেকে স্ত্রী-সন্তানের নাম বাদ দেয়ার আহ্বান শামীম ওসমানের

globalgeek

দিহানের বাসায় আনুশকার ৯০ মিনিট, সিসিটিভিতে যা মিলল

globalgeek

হোটেল থেকে পাঁচ যুবতীসহ ১৪ জন ধরা

globalgeek

পিল খাইয়ে নারী শিষ্যদের ধর্ষণ, গুরুর এক হাজার বছরের কারাদণ্ড

globalgeek

গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

globalgeek