Views: 1022

জাতীয়

মন্ত্রী হিসেবে বরাদ্দ পাওয়া সরকারি গাড়ি ফেরত দিলেন ওবায়দুল কাদের


জুমবাংলা ডেস্ক: মন্ত্রী হিসেবে বরাদ্দ পাওয়া সরকারী গাড়ি ফেরত দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির।

সড়ক ও সেতু মন্ত্রীর অনুকূলে পরিবহন পুল থেকে টয়োটা করোলা হাইব্রিড মডেলের ঢাকা-মেট্রো-ভ-১১-১৮০২ নম্বর গাড়িটি বরাদ্দ দেয়া হয়েছিল। কিন্তু মন্ত্রী এই গাড়িটি ব্যবহার করতেন না। তাই রবিবার আনুষ্ঠানিকভাবে গাড়িটি পরিবহন পুলে ফেরত দেয়া হয়েছে।


সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের টিপু বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, এর আগেও পরিবহন পুল থেকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর জন্য বিএমডব্লিউ মডেলের ঢাকা মেট্রো-ভ-১১-১৯৪৭ নম্বর গাড়ি বরাদ্দ দেয়া হয়েছিল। সেটিও তিনি ফেরত দিয়েছেন। এছাড়া পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্প থেকে সেতু পরিদর্শনের জন্য ঢাকা মেট্রো-ঘ-১৫-৮৩৪৮নম্বরের একটি জিপ বরাদ্দ দেয়া হয়েছিল। পদ্মা সেতু প্রকল্পের সেতুর কাজ প্রায় ৯২ভাগ শেষ হয়েছে। ৪১টি স্প্যানের মধ্যে ৩৯ টি স্প্যান ইতোমধ্যে বসানো হয়েছে। প্রকল্পের কাজ শেষপ্রান্তে হওয়ায় মন্ত্রীর পক্ষ থেকে এ গাড়িটিও পদ্মা সেতু প্রকল্প কর্তৃপক্ষের কাছে ফেরত দেয়া হয়েছে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারাদেশে তাদের প্রতারণা বাণিজ্যের শাখা

Shamim Reza

ফসলের সাথে শত্রুতায় স্বপ্নভঙ্গ ঢালীর

Shamim Reza

প্রাথমিকের নিয়োগ পরীক্ষা নিয়ে যা বললেন ডিপিই মহাপরিচালক

Shamim Reza

ভূমি মন্ত্রণালয়ের ‘ভূয়া অতিরিক্ত সচিব’ গ্রেপ্তার

mdhmajor

সৎপথে থাকলে সবকিছু অর্জন করা যায়: প্রধানমন্ত্রী

Saiful Islam

অক্সফোর্ডের টিকা আমদানির অনুমতি দিল সরকার

Saiful Islam