Views: 636

বিনোদন

মন্দিরে বিয়ে করলেন আদিত্য নারায়ণ, নাচছেন বাবা উদিত (ভিডিও)


বিনোদন ডেস্ক: বাবা উদিত নারায়ণের জন্মদিনেই বিয়ে করলেন আদিত্য নারায়ণ। মুম্বাইয়ের ইসকন মন্দিরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গেই মালাবদল করলেন উদিতপুত্র। খবর সংবাদ প্রতিদিনের।

হালকা রঙের শেরওয়ানিতে সেজেছিলেন আদিত্য। সঙ্গে মানানসই পাগড়ি, সানগ্লাস ও কুন্দনের গয়না। স্বামীর সঙ্গে সামঞ্জস্য রেখেই সাজেন শ্বেতা আগরওয়াল। স্ত্রী দীপার সঙ্গে নাচতে নাচতে ছেলের বরযাত্রী ইসকন মন্দিরে নিয়ে যান উদিত নারায়ণ।

এর আগে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর মঞ্চে বলিউড গায়িকা নেহা কক্করকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন উদিত নারায়ণের পুত্র আদিত্য। শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। আর নেহা ছিলেন বিচারক। পরে জানা যায়, পুরো ঘটনাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছিল। এদিকে নেহার বিয়ের ঘোষণার পরই আদিত্যর বিয়ের খবর প্রকাশ্যে আসে।


জানা যায়, নিজের সিনেমার প্রাক্তন নায়িকাকেই বিয়ে করলেন উদিতপুত্র। ২০১০ সালে মুক্তি পেয়েছিল আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। ছবিতে আদিত্যর বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল। তখন থেকেই শ্বেতাকে পছন্দ করতেন আদিত্য। প্রায় ১০ বছরের সম্পর্ক দু’জনের। কাউকে ঘুণাক্ষরেও সেকথা টের পেতে দেননি আদিত্য। বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই শ্বেতার কথা জানা যায়।

এদিকে করোনার কারণে মাত্র ৫০ জন অতিথির উপস্থিতিতেই বিয়ে সম্পন্ন করেন আদিত্য। রোববার ছিল মেহেদি আর সোমবার হয় গায়ে হলুদ।

এক সাক্ষাৎকারে উদিত নারায়ণ জানান, ছেলের বিয়েতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ধর্মেন্দ্র, রণবীর সিং, শত্রুঘ্ন সিনহা, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিতকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে করোনাকালে তারকাদের উপস্থিতি তেমন একটা ছিল না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony