Views: 91

খেলাধুলা

মমতার দল থেকে বিশাল ব্যবধানে জিতলেন সাকিবের বন্ধু

স্পোর্টস ডেস্ক: তৃণমূল কংগ্রেস থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন ভারত জাতীয় দলের সাবেক ক্রিকেটার মনোজ তিওয়ারি। বিশাল ব্যবধানে জিতেছেন কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলা এই ব্যাটসম্যান। ৩২ হাজার ৩৩৯ ভোটে হারিয়েছেন হাওড়ার সাবেক মেয়র ও তৃণমূল ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দেয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জির দল থেকে জয়ের পর এক টুইটবার্তায় মনোজ বলেন, ‘এই জয় শিবপুরের প্রতিটি মানুষের জয়। সবাইকে অভিনন্দন। তবে আজ উৎসবটা তোলা থাক। মহামারী কাটিয়ে সেরে উঠুক বাংলা, তারপরই নাহয় সবুজ আবির খেলব!’

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে ডান-হাতি এই ব্যাটারের। ২০১১ সাল থেকে আইপিএলে দীর্ঘ দিন দুজনে খেলেছেন কলকাতার জার্সিতে।

তাদের হাত ধরেই প্রথম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ট্রফি জিতে নাইট রাইর্ডাসরা। ২০১২ সালের ফাইনালে অপরাজিত ব্যাটসম্যান হিসেবে জয় নিশ্চিত করে মাঠ ছেড়েছিলেন তারা।

এদিকে ২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করা সাকিবকে অভিনন্দ জানাতেও কাপর্ণ্য করেননি মনোজ। টুইটারে দুইজনের ছবি পোস্ট করেছিলেন।

সেসময় সাকিবকে ‘বাংলাদেশের পিলার’ উপাধি দিয়ে তিনি বলেন, ‘সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক বন্ধু।’

ভারতের হয়ে ১২ ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলেছেন মনোজ তিওয়ারি। ব্যাট-প্যাড তুলে রাখার আগে প্রথম শ্রেণির ১২৫টি ম্যাচ খেলেছেন। তার ব্যাট থেকে এসেছে ৮ হাজার ৯৬৫ রান। ২৭টি শতক ও ৩৭টি অর্ধশক রয়েছে তার নামের সঙ্গে।

Share:



আরও পড়ুন

সিটি ছেড়ে বার্সার পথে অ্যাগুয়েরো, মাদ্রিদে এমবাপ্পে!

Shamim Reza

বোলারদের বাঁশ দিয়ে ‘পেটাতে’ বলছেন বিজ্ঞানীরা

Saiful Islam

বাবার মৃত্যুর খবর জানালেন আরেক ক্রিকেটার

Saiful Islam

ক্রিকেটারদের জন্য আসছে বাঁশের তৈরি ব্যাট

mdhmajor

দ্বিতীয়বারের মতো মাদ্রিদ ওপেনের শিরোপা জিতলেন জেভরেভ

azad

মন্ত্রী হলেন সাকিবের কেকেআরের সতীর্থ

rony