Views: 14843

জাতীয়

মর্গে লাশের সঙ্গে যৌনাচার: সেই মুন্নার বিচার চাইলেন তার বাবা


জুমবাংলা ডেস্ক: রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের লাশকাটা ঘরে মৃত কিশোরীদের ধর্ষণের অভিযোগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে গ্রেফতার ডোমের সহযোগী মুন্না ভক্তের বিচার চাইলেন তার বাবা সুইপার দুলাল ভক্ত।

তিনি রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা।শনিবার (২১ নভেম্বর) ভোরে দুলাল ভক্তের সঙ্গে কথা হলে তিনি বলেন, মুন্না গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছিল।

‘এরপর আমার স্ত্রীর মেজভাই যতন কুমার লালের সঙ্গে মর্গে ডোমের সহযোগী হয়ে দেড়বছর ধরে তার বাসায় থেকে কাজ করতো।’


দুলাল ভক্ত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনলাম, আমার ছেলে মুন্না ভক্ত বড় একটা অপকর্ম করেছে; এবং মানুষজন সেটা শুনে ছি ছি করছে! ছেলেমানুষ একটা বড় অন্যায় করেছে; মুন্না যদি বড় কোনো অপকর্ম করে, তাহলে আমি তার বিচার দাবি করি।

তিনি আরো বলেন, তার এ অপকর্মের অবশ্যই বিচার হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা অনিল ভক্ত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিলো, মাঝে মাঝে সে নেশা করতো বলে শুনতাম। পরে আমাদের এখান থেকে সে ঢাকায় চলে যায়; তবে মুন্না যে ধরনের অপকর্ম করেছে এইজন্য অবশ্যই তার বিচার হওয়া উচিত।

গত বছরের ২৯ মার্চ থেকে চলতি বছরের ২৩ আগস্ট পর্যন্ত অন্তত পাঁচজন মৃত কিশোরীর মরদেহ ধর্ষণ করা হয়েছে বলে প্রমাণ পেয়েছে সিআইডি। ওই কিশোরীদের বয়স ছিলো ১১ থেকে ১৭ বছর।

আত্মহত্যার পর তাদের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কমছে তাপমাত্রা, এ মাসেই আসছে শৈত্যপ্রবাহ

Sabina Sami

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি এমপি অধ্যাপক এমিলি

Sabina Sami

সরকারি সেতুর রেলিং ভেঙে বোনের বাড়ি যাওয়ার রাস্তা করছেন আ.লীগ নেতা

Sabina Sami

এক সপ্তাহে দুই দফায় কমলো স্বর্ণের দাম, ভরিতে যত…

Sabina Sami

১১ থেকে ১৬ গ্রেডের চাকরিজীবীদের জন্য সুখবর আসছে

Sabina Sami

স্বামীকে বিষপান করিয়ে হত্যা স্ত্রীর!

Sabina Sami