Views: 183

জাতীয়

মসজিদের ইমাম হত্যায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: কিশোরগঞ্জের কুলিয়ারচরে মসজিদের ইমাম মো. খোকন (মিজানুর রহমান) হত্যা মামলায় ময়না আক্তারকে যাবজ্জীবন ও অপর আসামি মনির হোসেনকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও দুইজনকে অর্থদণ্ড দেয়া হয়েছে।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে দুই লাখ ও অপর জনকে পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।


আজ রবিবার (২২ নভেম্বর) সকালে কিশোরগঞ্জের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। এসময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে খোকন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার উসমানপুর গ্রামের একটি মসজিদে ইমামতির চাকরি পান। পরে ওই বছরে ১৫ আগস্ট রাতে ওই এলাকার একটি জমিতে স্থানীয় এলাকাবাসী বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে এ বিষয়ে নিহতের ভাই নুরুল হক বাদী হয়ে কুলিয়ারচর থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৭ সালে ময়না আক্তার ও মনির হোসেন নামে দুইজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

কুলিয়ারচর উপজেলার কোনাপাড়া গ্রামের ময়না আক্তার ও মনোহরপুরের মনির হোসেনকে গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করলে আদালতে হত্যার ঘটনা স্বীকার করেন তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর স্থগিত

Saiful Islam

চিকিৎসাধীন অবস্থায় হাজী সেলিমের স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বলাৎকার নিয়ে বক্তব্য কই, বাবুনগরীকে প্রশ্ন

globalgeek

ভারতের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্ক প্রয়োজন: সিবিআইআর

Saiful Islam

নিবন্ধনের অনুমোদন পেলো আরও ৫১ অনলাইন নিউজ পোর্টাল

Saiful Islam

সরকার দেশব্যাপী রেল যোগাযোগ আরও সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে : প্রধানমন্ত্রী

Mohammad Al Amin