Views: 101

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

মসজিদের টয়লেট থেকে শ্রমিকের লাশ উদ্ধার


জুমবাংলা ডেস্ক : গাজীপুরে মসজিদের টয়লেট থেকে আব্দুল খালেক (৪৫) নামে এক ধান কাটার শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরের দিকে তার লাশ উদ্ধার করা হয়।

আব্দুল খালেক টাঙ্গাইল জেলা সদর থানার পুকুরিয়া গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই তাপস কুমার ওঝা ও নিহতের ছেলে মোস্তফা জানান, ধান কাটার উদ্দেশ্যে ১৭ থেকে ১৮ জনের একদল শ্রমিক বুধবার টাঙ্গাইল হতে গাজীপুরের কাশিমপুর থানাধীন লোহাকৈর এলাকায় আসে। তারা স্থানীয় এসএ কলেজে অবস্থান করে। বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি বাইরে যান। কিন্তু দীর্ঘ সময় ফিরে না আসায় তার সঙ্গীরা খোঁজাখুঁজি করতে থাকে। তারা মোবাইলেও ফোন করে তার কোনো সাড়া পায়নি।


এদিকে দুপুরে পাশের লোহাকৈর কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন মসজিদ পরিষ্কারের কাজ করার সময় টয়লেটের ভেতর মোবাইল ফোনের রিং টোন বাজতে শুনেন। এসময় টয়লেটের দরজাটি ভেতর থেকে আটকানো ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তারা দরজা ভেঙ্গে খালেকের লাশ উপুড় হয়ে পড়ে থাকতে দেখে।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি মাহবুবে খুদা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে টয়লেটের ভিতর হার্টঅ্যাটাকে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza