মসজিদের ভেতর প্রাথমিক শিক্ষককে পিটিয়ে হত্যা

জুমবাংলা ডেস্ক : মাগুরার মহম্মদপুর উপজেলায় পূর্বশত্রুতার জেরে মসজিদের ভেতর এক প্রাথমিক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

শনিবার বিকেলে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ীয়া উত্তর-পূর্ব পাড়া মসজিদে এ ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন মোল্যা ওরফে পাখি মাস্টার (৫৫) ওই গ্রামের মৃত আব্দুল হক মোল্যার ছেলে ও পলাশবাড়ীয়া উত্তর-পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ, এলাকাবাসী ও নিহত শিক্ষকের পরিবার জানায়, শনিবার বিকেলে পাখি মাস্টার বাড়ির পাশে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এসময় তিন-চারজন তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

নিহত শিক্ষকের ছেলে রুবেল মিয়া জানান, গ্রামে তার বাবার সঙ্গে প্রতিপক্ষের লোকজনের নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় বাবাকে মসজিদে একা পেয়ে একই গ্রামের রবিউল মোল্লা ও বাঁশি মোল্লাসহ কয়েকজন হামলা চালায়।

আহত পাখি মিয়াকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত এগারোটার দিকে তিনি মারা যান।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর