Views: 621

প্রবাসী খবর

মসজিদে নববিতে আল্লামা শফীর জন্য দোয়া

হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর রুহের মাগফিরাত কামনা করে সৌদি আরবের মসজিদে নববিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হেফাজতে ইসলাম বাংলাদেশ মদিনা মোনাওয়ারা শাখার উদ্যোগে বুধবার বাদ মাগরিব এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সংগঠনটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


দোয়া পরিচালনা করেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ মদিনা মোনাওয়ারা শাখার আমির ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য মাওলানা রফিকুল ইসলাম মাদানী। উপস্থিত ছিলেন জয়েন্ট সেক্রেটারি মাওলানা লুৎফর রহমান মাদানী, মাওলানা মিছবাহুজ্জামান, হাফেজ শহীর উদ্দীন, হাফেজ মাওলানা মুহিবুর রহমান মাছুম, মাওলানা আজিমুল ইসলাম সেলিম। এসময় দেশে-বিদেশের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে বক্তারা বলেন, আল্লামা শাহ আহমদ শফী (রহ.) আমাদের অভিভাবক ছিলেন। তিনি আমৃত্যু দ্বীন ইসলামের বহুমুখী খেদমত আন্জাম দিয়ে গেছেন। ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদীদের বিরুদ্ধে আন্দোলনে তিনি মহাজাগরন তৈরি করেছিলেন। তার অবদান দেশ ও জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। তার ইন্তেকালে মুসলিম উম্মাহ দরদি একজন অভিভাবক হারিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘কখনো দেশে ফিরে যাব না’

globalgeek

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত

Shamim Reza

‘কখনো দেশে ফিরে যাব না’

Shamim Reza

ব্রাজিলে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল মৌলভীবাজারের মুত্তাকিনের

Saiful Islam

ফ্রান্সে নির্মিত হচ্ছে স্থায়ী শহীদ মিনার

Saiful Islam

ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সিঙ্গাপুরের ‘রাষ্ট্রপতি পদক’ পেলেন কবির হোসেন

mdhmajor