Views: 504

জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ স্লাইডার

মসজিদে বিস্ফোরণ : নিভে গেল আরেক মুসল্লির প্রাণ

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের ফতুল্লায় তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় আবদুল আজিজ (৪০) নামের আরও এক মুসল্লির মৃত্যু হয়েছে।

শনিবার ভোরে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর পাল যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিস্ফোরণের ঘটনায় বায়তুস সালাত জামে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন ও শিশুসহ মোট ৩২ জনের মৃত্যু হলো। এছাড়া চিকিৎসাধীন আরও ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে অর্ধশতাধিক মুসল্লি দগ্ধ হন।

দগ্ধ ব্যক্তিদের মধ্যে ৩৭ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৩২ জনের মৃত্যু হলো। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন একজন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চিকিৎসক আটক

Shamim Reza

ওয়ালটন কারখানা পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব: সচিব জিয়াউল হাসান

mdhmajor

বনানীতে বহুতলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে দুটি ইউনিট

Shamim Reza

ওরা তো খুব ছোট, আমি চেষ্টা করি যেন ওরা বেশি ব্যথা না পায়

Shamim Reza

যশোর সদরে চেয়ারম্যান পদে আ.লীগ প্রার্থীর জয়

Shamim Reza

রাজধানীর বনানীতে প্রিয়াঙ্গণ ভবনে অগ্নিকাণ্ড

Saiful Islam