Views: 146

জাতীয়

মাইন্ড এইডের পরিচালক ফাতেমা খাতুন গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : চিকিৎসার নামে মারধর করে পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিম শিপনকে হত্যার অভিযোগে মাইন্ড এইড হাসপাতালের পরিচালক ফাতেমা খাতুন ময়নাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় হাসপাতালটির দুই পরিচালকসহ ১২ জনকে গ্রেপ্তার করা হলো।


আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ফাতেমা খাতুনকে তার ধানমন্ডির বাসা থেকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন অর রশীদ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গ্রেপ্তার ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য গত মঙ্গলবার আদালত সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তবে গ্রেপ্তার আরেক পরিচালক ডা. নিয়াজ অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি থাকায় তখন তার জন্য রিমান্ড আবেদন করেনি পুলিশ।

হারুন অর রশীদ বলেন, ‘শুক্রবার হাসপাতালের দুই পরিচালককে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। ইতিমধ্যে যাদের রিমান্ডে নেওয়া হয়েছে ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের বোনের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য

Shamim Reza

বিদ্রোহীরা মনোনয়ন পাবেন না : কাদের

Shamim Reza

আগামী পাঁচ বছর ইলিশ রপ্তানি করা যৌক্তিক হবে না : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Mohammad Al Amin

হাতকড়া পরা অবস্থায় আসামির মোবাইল ফোন ব্যবহার!

Shamim Reza

সব শিক্ষাপ্রতিষ্ঠানকে মাউশির জরুরি নির্দেশনা

Shamim Reza

ধর্ষণের পর হত্যার অভিযোগ; শাহনূরীকে ডেকে নেয় বান্ধবী

Shamim Reza