Views: 186

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

মাকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে আটক

জুমবাংলা ডেস্ক : শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল কিনে না দেয়ায় মাকে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আবু হানিফ (১৬) নামে এক ছেলেকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ অক্টোবর) দুপুরে পৌর শহরের তাতিহাটি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। হুনুফা বেগম স্থানীয় সওদাগর আলী সাদার স্ত্রী।

এ ঘটনায় হুনুফা বেগমের ভাই দুলাল মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


স্থানীয়রা জানান, হুনুফা বেগমের ৩ ছেলে-মেয়ের মধ্যে আবু হানিফ সবার বড়। সে কিছুদিন যাবত মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেয়ার বায়না ধরে আসছিল। এতে মা হুনুফা বেগম রাজী না হওয়ায় ১২ অক্টোবর রোববার রাতে মায়ের ওপর পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় হানিফ।

অগ্নিদগ্ধ হুনুফাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার হুনুফা মারা যান।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম মোবাইল ফোনে জানান, এ ঘটনায় নিহতের ছেলে হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চট্টগ্রামে করোনায় টানা ৮ম মৃত্যুহীন দিন

azad

বাসার সামনে সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

Shamim Reza

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

azad

৬ মন কয়েন জমানো সেই খবিরের মুখে হাঁসি ফুটছে

Shamim Reza

সন্ধ্যা ৬টা নাগাদ নিম্নচাপটি উপকূল অতিক্রম করতে পারে

azad

সংঘবদ্ধধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল তারা

Shamim Reza