Views: 10

জাতীয়

মাকে কোপানোর ৭ দিনের মাথায় আগুনে পুড়ে ছাই সেই যুবক


ছবি: সংগৃহীত
জুমবাংলা ডেস্ক: মাকে কোপানোর সাত দিনের মাথায় আগুনে ভস্মিভূত হয়ে গেছে মো. সোহাগ নামের এক যুবক। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে ঘরে আগুন লাগলে ওই যুবক পুড়ে যায়। খবর পেয়ে ভোর ৪টার দিকে ফায়াস সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা মো. সোহাগের ভস্মিভূত লাশ দেখে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের অলিপুর গ্রামে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। পুলিশ বলছে, অনুমান ছাড়া মো. সোহাগের লাশের তেমন কোনো অস্তিত্ব নেই। আপদমস্তক পুরোটাই পুড়ে অঙ্গার হয়ে গেছে।


স্থানীয় ওয়ার্ড মেম্বার আবুল বশর সবুজ বলেন, অলিপুর গ্রামের নুর নবীর বাড়িতে কেয়ারটেকার হিসেবে থাকেন মৃত ছালেহ আহমদের স্ত্রী নিলুফা আক্তার বালি ও মো. সোহাগসহ তার দুই ছেলে। নুর নবীর বাড়ির সকলে ঢাকা ও অন্যত্র বসবাস করেন। গত ৬ জানুয়ারি সোহাগ তার মাকে কুপিয়ে গুরুতর আহত করে। বর্তমানে তিনি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মাকে কুপিয়ে আহত করার সাতদিনের মাথায় সোহাগ নিজেই লাশ হলো।

স্থানীয়রা জানান, গত সপ্তাহ খানেক আগে সোহাগ তার মাকে কুপিয়ে আহত করার পর সে কিছুটা অস্বাভাবিক আচরণ করছে। মায়ের কাছে টাকা না পেয়ে সে তার মাকে কুপিয়ে আহত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানা পুলিশের উপপরিদর্শক মো. ইমরান হোসেন বলেন, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে অন্য কোনো রহস্য আছে কি-না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এমসি কলেজে গৃহবধূকে ধর্ষণের মামলায় অভিযোগপত্র গ্রহণ

rony

দিহানের বাসায় আনুশকার ৯০ মিনিট, সিসিটিভি ফুটেজে ৩ ব্যক্তি

rony

রাজধানীর যেসব এলাকায় দুপুর ২টা থেকে গ্যাস থাকবে না আজ

Sabina Sami

সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির দুই মামলার আদেশ আজ

Sabina Sami

বালিকা বিদ্যালয়ে ভর্তির তালিকায় ৩ ছেলের নাম, চলছে হাস্যরস

Sabina Sami

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, ৩ জনের প্রাণহানি

Sabina Sami