Views: 1177

বিনোদন

মাঝরাতে ট্রাকের ধাক্কায় অভিনেত্রী আশার মৃত্যু, ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক: রাজধানীর দারুস সালাম এলাকায় সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন টেলিভিশন অভিনেত্রী অদ্বিতীয়া চৌধুরী আশা। অভিনেত্রীর মৃত্যুর দৃশ্যটি পেছনে থাকা একটি প্রাইভেটকারের স্বয়ংক্রিয় (অটো) ক্যামেরায় রেকর্ড হয়। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, মোড় ঘুরার জন্য আশাকে বহন করা মোটরসাইকেলটি একটি পিকাপ ভ্যানের পেছনে অপেক্ষা করছে। ঠিক তখন পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ডানে ছিটকে পড়েন এবং অভিনেত্রী আশা প্রায় ২০ ফুট বাঁ দিকে ছিটকে পড়েন।


মোটরসাইকেল চালক উঠে আশার কাছে গিয়ে দেখেন ট্রাকের চাকায় থেঁতলে গেছে আশার মুখের একাংশ এবং ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে পুলিশ এসে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় আশাকে। হাসপাতালের চিকিৎসকরা জানান, ‘ঘটনাস্থলেই মারা গেছেন আশা’।

আশা ছোটবেলায় মিডিয়াতে কাজ শুরু করেন। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন তিনি। এরপর সংবাদ পাঠিকা হিসেবে নাম লেখান তিনি। শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ নামে টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় নাম লেখান অদ্বিতীয়া আশা। তারপর থেকে নিয়মিত নাটকে কাজ করেছেন।

শিহাব শাহীনের ধারাবাহিক নাটক ‘লিপস্টিক’, অনিমেষ আইচের ধারাবাহিক ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’, এহসানুল হক সেলিমের ধারাবাহিক ‘অভিবাসী’ ও ‘দূরত্ব’-এ কাজ করেছেন আশা।

এছাড়া দেলোয়ার হোসেন দিলু পরিচালিত ‘ইনজেকশন’, ‘কিশোর’, আরিফুর রহমানের ‘লিভ টুগেদার’ নাটকেও কাজ করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

তারা নায়িকা, তারা দেহ ব্যবসায় জড়িত

Shamim Reza

পুরুষ পরিচালিত ঘনিষ্ঠ দৃশ্যে আর অভিনয় করব না : কিরা নাইটলি

Shamim Reza

ওয়ালটনের নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পেলেন আজিজুল হাকিম

Sabina Sami

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza