Views: 26

আন্তর্জাতিক

মাঝ আকাশে মদ্যপ তরুণীর কাণ্ডে বিমানের রুট বদল

আন্তর্জাতিক ডেস্ক : বিমান মাঝ আকাশে থাকা অবস্থায় এক তরুণী বিমানবালাকে ডেকে হাতে চিরকুট ধরিয়ে দেন। সেই সঙ্গে বলেন, ওই চিরকুট ক্যাপ্টেনকে দিতে। চিরকুট হাতে পেয়ে, তা খুলে পড়ে দেখে পাইলটের চক্ষু চড়কগাছ। চিরকুটে লেখা আছে, আমার শরীরের মধ্যে বোমা ভরে এনেছি।

পাইলট সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে কলকাতার এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন। কলকাতায় ফিরে যাওয়ার জরুরি অনুমতিও চান।

গত শনিবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতা থেকে মুম্বাইগামি এয়ার এশিয়ার একটি বিমানে। রাত ১০টা ১০ মিনিটে কলকাতা ছেড়ে উড্ডয়ন করা বিমান আবারো কলকাতায় ফিরে আসে রাত সাড়ে ১১টা নাগাদ।


নিরাপত্তার স্বার্থে বিমানবন্দরের মূল ভবন থেকে দূরে, বিচ্ছিন্ন একটি জায়গায় বিমানটি রাখা হয়। একে একে ওই তরুণীসহ ১১৪ জন যাত্রীকে নামিয়ে আনেন কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী বা সিআইএসএফ-এর জওয়ানরা।

ওই তরুণীকে আলাদা করে তল্লাশি করেন সিআইএসএফের নারী কর্মীরা। কিন্তু কোনো বিস্ফোরক বা সন্দেহজনক কিছু পাওয়া যায়নি তার কাছে। বিমানেও আলাদা করে তল্লাশি চালানো হয়। সেখানেও পাওয়া যায়নি কিছুই।

প্রাথমিক তদন্তের পর সিআইএসএফ এবং বিধাননগর পুলিশের কর্মকর্তারা নিশ্চিত হন, বোমার ভুয়া আতঙ্ক ছড়িয়েছেন ওই তরুণী। বিমানবন্দর কর্তৃপক্ষ এনএসসিবিআই থানার হাতে তুলে দেন ওই তরুণীকে।

রাতেই গ্রেপ্তার করা হয় সল্টলেকের বাসিন্দা ওই তরুণীকে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, মাত্রাতিরিক্ত মদ্যপান করে বিমানে উঠেছিলেন ওই তরুণী। মদ্রপ অবস্থায় বোমার আতঙ্ক ছড়ান। সল্টলেকের বিএফ ব্লকের বাসিন্দা ওই তরুণী বিবিএ-র ছাত্রী। তার বাবা ব্যবসায়ী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নিউইয়র্কের সর্বোচ্চ সম্মাননা পেলেন বিশ্বের সবচেয়ে খুদে অধ্যাপক

Shamim Reza

মামলা বন্ধ না করলে বন্দী করা হবে মার্কিনিদের

Shamim Reza

পাকিস্তানের ভিসা আবেদন করতে গিয়ে আফগানিস্তানে নিহত ১৫

Shamim Reza

আগামী সপ্তাহে ভারত সফরে আসছেন মাইক পম্পেও

azad

ডেটিংয়ে ২৩ আত্মীয় নিয়ে হাজির প্রেমিকা! প্রেমিকের ২ লাখ টাকা গচ্চা

Shamim Reza

করাচিতে একটি ভবনে বিস্ফোরণ, নিহত ৫

Shamim Reza