Views: 239

বিনোদন

মাঝ রাতেও ছেলের সঙ্গে কথা বলতে হয় : কোয়েল


বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের ঘর আলো করে এসেছে ফুটফুটে ছেলেসন্তান। প্রথম সন্তানকে নিয়ে জীবনের অন্যতম সেরা সময় পার করছেন টালিউড নায়িকা।

ছেলেকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ছবি পোস্ট করেছেন কোয়েল। সেখানে দেখা গেছে, সন্তানকে আদরে আগলে রেখেছেন তিনি।

ছবিতে দেখা গেছে, কোয়েলের পরনে অফ হোয়াইট রঙের সুতোর কাজ করা শাড়ি, কপালে ছোট্ট কালো টিপ। হলুদ পাঞ্জাবিতে ‘কবীর’ (কোয়েলের ছেলে) যেন এক রাজপুত্তুর। ছেলের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছেন কোয়েল। তার ঠোঁটজুড়ে পরিতৃপ্তির হাসি।


ছোট্ট কবীর এখন থেকেই মায়ের মতো। কথা না বলতে শিখলেও নিজের মতো করেই মায়ের সঙ্গে সারারাত কথা বলে সে। জেগে থাকলে হয় তাকে কোলে নিয়ে ঘুরতে হবে, না হলে তার সঙ্গে কথা বলে যেতে হবে। এখন থেকেই ছেলের নানা আবদার।

কোয়েল আনন্দবাজারকে জানান, আসল-নকল পরখ করতে ওস্তাদ সে! মা একটু চোখের আড়াল হলেই ছেলের অভিমান। তাকে বোকা বানানো মুখের কথা নয়। মাঝরাতে ঘুম থেকে উঠিয়ে দিয়েও কথা বলে যেতে হয় তার সঙ্গে। মাকে তার চাই!

জন্মের পর থেকে কবীরকে সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা দূরেই রেখেছেন কোয়েল। খুব ঘন ঘন ছেলের ছবি পোস্ট করতে দেখা যায় না তাকে। তাই দেখা মিললেই ছোট্ট কবীরকে ভালোবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শেষপর্যন্ত প্রভাকে এমন প্রস্তাব দিলেন হিরো আলম

rony

সন্তান সম্ভবা আনুশকার পা ধরে ব্যায়াম করাচ্ছেন কোহলি

rony

শ্রাবন্তীর কারণেই ভেঙ্গে যায় তৃতীয় বিয়ে, মুখ খুললেন প্রক্তন স্বামী

Sabina Sami

শ্রাবন্তীর সিঁদুর পরা নিয়েই কী স্বামীর আপত্বি?

Saiful Islam

আয়াতুল কুরসী পড়ার ভিডিওতে ভাইরাল বলিউড অভিনেত্রী সানা খান

rony

অর্জুন-মালাইকার ‘অন্তরঙ্গ’ মুহূর্তের ছবি ভাইরাল

rony