Views: 3

খেলাধুলা

মাঠে জাতীয় সঙ্গীত বাজতেই কান্নায় চোখ ভিজে গেল সিরাজের


স্পোর্টস ডেস্ক: বাবা চেয়েছিলেন মোহাম্মদ সিরাজ ভারতের জার্সি পরে মাঠ মাতাবেন। বাবার সেই স্বপ্ন পূরণের একদম কাছে আসতেই দুঃসংবাদ আসে সিরাজের কাছে। না ফেরার দেশে চলে যান তার বাবা। কিন্তু দেশে ফেরা হয়নি তার। বাবার স্বপ্ন পূরণ করাতেই মনঃস্থির করেন এই পেসার।

মেলর্বোন টেস্ট দিয়ে নিজের এবং বাবার সেই স্বপ্ন পূরণ করেছেন সিরাজ। দলের জয়ে রেখেছেন দারুণ ভূমিকাও। সেই সিরাজ তৃতীয় টেস্টে সিডনিতে মাঠে নামার আগে জাতীয় সঙ্গীত শুনে আবেগে ভাসলেন। তার চোখ দিয়ে নেমে এলো কান্না।


ভারতের জাতীয় সঙ্গীতের সময় চোখের জল মুখ বেয়ে পড়ার সময় দু’হাত দিয়ে চোখ মুছতে দেখা যায় তাকে। দেশের হয়ে খেলা সকল ক্রিকেটারের স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ এবং দেশকে তার প্রতিদান দেওয়ার কথা ভাবতেই হয়তো আবেগে ভেসেছেন ডানহাতি এই পেসার।

হয়তো তখন তার মনে পড়ে গিয়েছিল দেশের কথা। মনে উঁকি দিয়ে গিয়েছিল বাবা-মায়ের মুখ। অস্ট্রেলিয়া সফরে থাকা ভারতের দুই অভিজ্ঞ পেসার মোহাম্মদ শামি ও উমেশ যাদব ছিটকে গেছেন আগেই। তৃতীয় টেস্টে তাই জাসপ্রিত বুমরাহর সঙ্গে ভারতের পেস আক্রমণের নেতৃত্ব দেওয়ার দায়িত্ব সিরাজের।

সেভাবেই শুরু করেছিলেন তিনি। শুরুতেই তুলে নেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নারকে। পরে আরও সুযোগ তৈরি করেন তিনি। এর মধ্যে অজি ওপেনার উইল পুকোভস্কিকে উইকেটের পেছনে ক্যাচ দিতে বাধ্য করেন। কিন্তু ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পান্ত নিতে পারেননি সেই সুযোগ। ক্যাচ ঠিক মতো ধরতে না পারলেও শুরু করেন উইকেট পতনের উল্লাস।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এসি মিলানের জয়রথ থামালো জুভেন্টাস

azad

‘নতুন জীবন’ পেয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলি

rony

পোচেত্তিনোর প্রথম ম্যাচে জিততে পারেনি পিএসজি

azad

মিরপুরে অনুশীলনে ফিরলেন সাকিব

rony

ছেলেদের টেস্টে প্রথম নারী আম্পায়ার

Shamim Reza

ম্যানইউকে হারিয়ে ফাইনালে ম্যানচেস্টার সিটি

azad