ক্রিকেট (Cricket) খেলাধুলা

মাঠে হার্ট অ্যাটাক, হাসপাতালে নেওয়ার পথে প্রাণ গেল ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট মাঠ থেকে ঝরে গেল আরো এক তরুণ প্রতিভা।  যেই খেলাতেই খুঁজছিলেন স্বপ্নের ক্যারিয়ার, সেই খেলাতেই প্রাণ গেল ত্রিপুরার  ক্রিকেটার মিঠুন দেববর্মার। মাঠে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে খবর।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ত্রিপুরার আগরতলায় মহারাজা বীর বিক্রম ক্রিকেট স্টেডিয়ামে অনূর্ধ্ব-২৩ দলের খেলা চলছিল। অনুশীলন ম্যাচ হলেও পুরোদমেই চলছিল খেলা। সেসময়ই হঠাৎ মাঠে পড়ে যান মিঠুন। তড়িঘড়ি তাকে স্থানীয় ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। চিকিৎসকদের তরফে বলা হয়েছে, তার মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক। মিঠুনের মৃত্যুতে গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ত্রিপুরা ক্রিকেট মহলে।

ক্রিকেট মাঠে মৃত্যু অবশ্য এই প্রথম নয়। সেই অস্ট্রেলিয়ার ফিল হিউজ থেকে কলকাতা ময়দানের তরুণ খেলোয়ারের মৃত্যু- বারবার ক্রিকেট মাঠের সবুজ ঘাসে নেমে এসেছে শোকের ছায়া। এবার সেই তালিকায় সংযোজন মিঠুন দেববর্মা।

এর আগে ক্রিকেট মাঠে সনু যাদব নামে খেলোয়াড়ের মৃত্যু হয়েছে কলকাতা ময়দানে। স্থানীয় বালীগঞ্জ স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার ছিলেন সনু।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

বিশ্বের সর্বাধিক গুগল ‘সার্চড’ ক্রিকেটারের তকমা পেয়েছেন কোহলি

Mohammad Al Amin

করোনা ঝুঁকিতে ডিয়েগো ম্যারাডোনা!

rony

অন্যদের সাথে বাংলাদেশকেও ডাকবে, জানালো নিউজিল্যান্ড

azad

আগামী ঘরোয়া মৌসুমে বাংলাদেশকে আতিথেয়তা দিবে নিউ জিল্যান্ড

Mohammad Al Amin

অনুশীলনে সামান্য দৌড়েই ক্লান্ত সৌম্য-সাদমান!

Mohammad Al Amin

এখনই অবসর নিচ্ছেন না অ্যান্ডারসন

Mohammad Al Amin