Views: 136

অন্যরকম খবর

মাত্র ২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!


আন্তর্জাতিক ডেস্ক : শিশুর প্রতি ভালোলাগা আর ভালোবাসা থেকে এরই মধ্যে ১১ সন্তানের মা হয়েছেন ২৩ বছর বয়সী এক তরুণী। ওই তরুণীর প্রত্যাশা, একশ সন্তানের মা হবেন।

জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তিনি ও তার স্বামী গালিপ উজটার্ক জর্জিয়ায় বড় একটি হোটেলের মালিক। কোটিপতি এই দম্পতির অর্থের কোনো অভাব নেই।


ক্রিস্টিনার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। দু’জনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে।

ছয় বছর আগে একজন কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে।

সেখানে গর্ভ ভাড়া নেয়াটা যথেষ্ট খরচের ব্যাপার। তার পরেও ২৩ বছরের কোটিপতি ক্রিস্টিনা এবং তার স্বামীর শিশুপ্রেমের কাছে তা নেহাতই ‘ছোট বিষয়’।

ক্রিস্টিনা জানান, ১০ সন্তানের জন্য মোট ৮০ হাজার ইউরো খরচ হয়েছে। ১০ সন্তানের মধ্যে কনিষ্ঠ অলিভিয়া। গত মাসের শেষে জন্ম হয়েছে তার।

সূত্র: টাইমস নাও


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চাঁদে যাওয়ার সঙ্গী খুঁজছেন এই ধনকুবের, দেবেন খরচও

Saiful Islam

বর নিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন নববধূ (ভিডিও)

Saiful Islam

কামড়াতে কামড়াতে বাঘকে মেরেই ফেলল কুকুর! (ভিডিও)

Shamim Reza