Views: 484

বিনোদন

মাদককাণ্ডে ফেঁসে যাচ্ছেন দীপিকা ও দিয়া মির্জা


বিনোদন ডেস্ক : বলিউড তারাকারা মাদকের সঙ্গে জড়িত এমন খবরে তোলপাড় চলছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে তদন্ত শুরু করে, তারপর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পর থেকেই একের পর এক বলিউড তারকাদের নাম উঠে আসছে। যার নবতম সংযোজন দীপিকা পাড়ুকোন। দীপিকার পর মাদক যোগে এনসিবি সমন পাঠাতে পারে দিয়া মর্জাকে। ভারতীয় গণমাধ্যমে এমন খবর আসার পর পরই মুখ খুললেন দিয়া মির্জা।


নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিয়া স্পষ্ট জানিয়ে দেন, মাদকের সঙ্গে কোনওকালেই তার কোনও যোগ ছিল না, এখনও নেই। জীবনে কখনও তিনি মাদক সেবন করেননি একবারের জন্যও। তার কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের কেরিয়ার তৈরি করেছেন।

মাদক যোগে তার নাম রয়েছে, এসব খবর ছড়িয়ে তার পরিশ্রমকে মাটিয়ে মিশিয়ে দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন দিয়া। দেশের একজন নিয়ম মেনে চলা নাগরিক তিনি। তাই তার সম্পর্কে এই ধরনের ভুল খবর ছড়ানো বন্ধ করা হোক বলে দাবি করেন দিয়া। পাশাপাশি এই সময়ে তার শুভানুধ্যায়ীরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন, তাকে সমর্থন করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান দিয়া মির্জা।

এদিকে যত তাড়াতাড়ি সম্ভব দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানো হবে বলে খবর। তবে দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশ বর্তমানে অভিনেত্রীর সঙ্গে গোয়ায় রয়েছেন। তাই এই মুহূর্তে তিনি এনসিবির অফিসে হাজির হতে পারবেন না বলেই শোনা যাচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবেনা’

Saiful Islam

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza

মিথিলা-সৃজিতের ঘরে নতুন সদস্য

rony