Views: 11

বিনোদন

মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে ভারতীয় নায়িকা গ্রেফতার


বিনোদন ডেস্ক : আবারও মাদকচক্র নিয়ে তোলপাড় ভারতীয় চলচ্চিত্র জগতে। কন্নড় সিনেমার অভিনেত্রী শ্বেতা কুমারীকে গ্রেপ্তার করেছে নারকোটিকস কনট্রোল ব্যুরো তথা এনসিবি। স্থানীয় সংবাদমাধ্যম জানায়, মাদকচক্রে সংশ্লিষ্টতা নিয়ে তাকে জিজ্ঞাসাবাদের পরে গ্রেপ্তার করে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সোমবার (৪ জানুয়ারি) এনসিবির জালে ধরা পড়ার পরে মঙ্গলবার অভিনেত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার কথা রয়েছে। তারপরে আদালতে পেশ করা হবে যাতে এনসিবি নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে পারে।


এনসিবির এক উচ্চপদস্থ কর্মকর্তা জানান, মাদক আইনের একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। এনসিবি গত শনিবার ৪০০ গ্রাম নিষিদ্ধ মাদক উদ্ধার করেছে শ্বেতা কুমারীর কাছ থেকে, এরপরই হায়দরাবাদের বাসিন্দা ২৭ বছরের অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়। হোটেল কক্ষ থেকে উদ্ধার করা এই মাদকের মূল্য ১০ লাখ রুপির মতো।

গত বছর সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের মাদকচক্র নিয়ে সারা ভারতে আলোচনা শুরু হয়। যার জেরে দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের মতো প্রথম সারির নায়িকারা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন। অভিনেতা অর্জুন রামপালকেও জেরা করা হয়। বলিউড ছাড়াও একাধিক সিনে ইন্ডাস্ট্রিতে অনেক তারকা জেরার মুখে পড়েন। অনেকেই আছেন কারাগারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিগারেট খাওয়ার নিয়ে যা বললেন শ্রীলেখা

Saiful Islam

অভিনেত্রী আশার সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল

Saiful Islam

‘দয়া করে পিছু ছাড়ুন’, সাংবাদিকদের রিয়া

Saiful Islam

পাওয়া গেল মিরপুরে সড়কে পড়ে থাকা লাশটির পরিচয়

Shamim Reza

ছেলের সম্পর্ক নিয়ে শ্রাবন্তী, ‘এই বয়সে তো এ রকম হবেই’

Shamim Reza

ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

Saiful Islam