Views: 160

বিনোদন

মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করলেন দীপিকা

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি। এদিকে ভারতীয় মিডিয়ার তথ্য মতে, এনসিবির নির্দিষ্ট গেস্ট হাউসে জেরা করা হয় দীপিকা পাড়ুকোনকে। সেখানে মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করেছেন দীপিকা।


ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, দীপিকা অফিসারদের জানিয়েছেন, ড্রাগ নিয়ে কথা চলছিল হোয়াইটসঅ্যাপে। তিনি জানিয়েছেন, একসময় তিনি মাদক ব্যবহার করতেন। গেল শনিবার আরও দুই অভিনেত্রী সারা ও শ্রদ্ধাকেও তলব করা হয়েছে।

জানা গেছে, এনসিবি’র কাছে সময় চেয়েছেন সারা আলি খান। শ্রদ্ধা কাপুর এদিন দুপুর সাড়ে ১২টায় পৌঁছেন বলে জানা গেছে। এদিকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) প্রায় সাত ঘণ্টা জেরা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও। তাকে শনিবার ফের ডাকা হয়েছে। শোনা যাচ্ছে, দীপিকা আর করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জেরা করছে এনসিবি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে যা উপহার দিলেন সৃজিত

globalgeek

জায়েদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নিল প্রযোজক সমিতি

Shamim Reza

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

Shamim Reza

৩০ বছর পরেও ‘অটুট’ সানি-ডিম্পলের প্রেম

Shamim Reza

মাদক কিনতে গিয়ে গ্রেফতার ভারতীয় অভিনেত্রী

Shamim Reza

মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল মল্লিক

Shamim Reza