Views: 197

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেফতার

জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এমদাদুল হক রতন নামে এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে স্থানীয়রা আটক করে তাকে পুলিশে সোপর্দ করে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে ওই ছাত্রীর বাবা।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আজিজুল হকের ছেলে এজাদুল হক রতন প্রায় ১ বছর আগে পুলিশ কনস্টেবল হিসেবে নিয়োগ পেয়ে বর্তমানে গাজীপুর জেলায় কর্মরত। মাদ্রাসা ছাত্রীটির সাথে পুলিশ সদস্য রতনের দেড় বছর পূর্বে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। ছাত্রীর বাড়ি উপজেলার রাজিবপুর ইউনিয়নের বৃ-দেবস্থান গ্রামে। পরিচয়ের সূত্র ধরে তারা প্রেমের সম্পর্কে জড়ায়। গত মঙ্গলবার রাতে ছাত্রীকে তাদের বাড়ির পাশের একটি ঝোপে নিয়ে ধর্ষণের সময় স্থানীয় লোকজন রতনকে আটক করে।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত রতন ও নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বুধবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছাত্রীটির বাবা ইসহাক আলী বাদী হয়ে রতনের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাস্ক না পরায় ৫০ জনকে গুনতে হলো জরিমানা

mdhmajor

মাস্ক না পড়ায় নীলফামারীর কিশোরগঞ্জে ৭ জনকে জরিমানা

azad

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মানিকগঞ্জ জেলা যুবলীগের দোয়া মাহফিল

azad

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চাষিদের মাঝে শাক-সবজির বীজ বিতরণ

azad

আ.লীগ নেতার বাসায় নির্যাতনের শিকার শিশুটির পাশে প্রশাসন

Shamim Reza

সিলেটে সংঘবদ্ধধর্ষণ : আসামিদের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী

Shamim Reza