Views: 48

রাজনীতি

মানবিক রাষ্ট্র গড়তে বিএনপি প্রতিশ্রুতিবদ্ধ: ফখরুল

জুমবাংলা ডেস্ক : পবিত্র ঈদের রাতে কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভে পুলিশ গুলিতে সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের অকাল মৃত্যুর ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি এ ঘটনায় জড়িত অপরাধীদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান।


সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ দাবি জানান।

বিবৃতিতে তিনি বলেন, সব নাগরিকের জীবনের নিরাপত্তা নিশ্চিত করা রাষ্ট্রের সাংবিধানিক দায়িত্ব। কিন্ত বর্তমান সরকারের আমলে গত এক দশকে নাগরিকের এই মৌলিক অধিকার নিশ্চিতে রাষ্ট্র লাগাতারভাবে নিষ্ক্রিয়তা ও ব্যর্থতার পরিচয় দিয়ে চলছে। সর্বশেষ গত শুক্রবার সাবেক সেনা কর্মকর্তার এই অকাল মৃত্যুর ঘটনা দেশবাসীকে আবারও ক্ষুব্ধ করেছে।

বিএনপি মহাসচিব বিবৃতিতে আরও বলেন, বিএনপি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড, গুম, খুন এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের অবসান ঘটানোর জন্য জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সে প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি তার যথাযথ ভূমিকা পালন করে চলবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভিপি নুরের সাবেক কর্মীই গিয়েছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ে

Saiful Islam

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের ৪ দিনব্যাপী কর্মসূচি

Saiful Islam

দুই মামলা নিয়ে মুখ খুললেন ভিপি নুর

Saiful Islam

আইনগত নয়, রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর

Saiful Islam

স্থানীয় সরকার নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

Saiful Islam

দুর্নীতির কারণেই পেঁয়াজের দাম আকাশচুম্বী: ফখরুল

Saiful Islam