in ,

মানিকগঞ্জের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সেলিনা গ্রেফতার

সাইফুল ইসলাম, ,মানিকগঞ্জ : মানিকগঞ্জ ঘিওরে নারী মাদক সম্রাজ্ঞী খ্যাত সেলিনা (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে একবছর ও তার সহযোগী মোঃ দুলু মিয়া (৬৫) কে তিনমাস কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (০১ আগস্ট) বিকেলে ঘিওর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাব এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এলাকাবাসী জানান, সেলিনা উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের তরা এলাকার মোঃ মিলনের স্ত্রী। সে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি এবং সেবন করতেন। তার সহযোগী দুলু মিয়া তরা এলাকার মৃত কাঙ্গালি মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামিরা তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সুকৌশলে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন।

এলাকার যুবসমাজ মাদকের ছোয়ায় ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। তাই এলাকাবাসী জোট বেধে মাদক বিক্রির সময় মাদকসহ তাদেরকে ধরে ফেলে। পরে থানায় ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াদিয়া শাবাবকে খবর দেন। নিবার্হী ম্যাজিস্ট্রেট ঘটনা স্থলে এসে আসামীদের জিঞ্জাসাবাদ করে ভ্রাম্যমাণ আদালতে ৩৬/১ ধারা অনুযায়ী সেলিনা (৩৫) কে এক বছর কারাদন্ড ও পাচঁশত টাকা অর্থদন্ড ও সহযোগী দুলু মিয়াকে তিনমাস কারাদন্ড ও দুইশত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওয়াদিয়া শাবাব বলেন, এলাকাবাসীর সাথে কথা বলে এবং অপরাধীদের স্বীকারোক্তিতে মাদক ব্যবসায়ীদ্বয়কে কারাগারে পাঠানো হয়েছে।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়